আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:১৯

‘তুমি আমার আজ এবং আমার জীবনের সব ক’টা কাল’

অনলাইন ডেস্ক
‘তুমি আমার আজ এবং আমার জীবনের সব ক’টা কাল’

পাত্র অঙ্কিত তিওয়ারি। পেশা বলিউডের গায়ক ও সুরকার। নিবাস মুম্বাই। পাত্রী পল্লবী শুক্লা। পেশা ইঞ্জিনিয়ার। নিবাস বেঙ্গালুরু। কিন্তু এখন থেকে মুম্বাইতেই এক সঙ্গে থাকবেন দু’জন। শুক্রবারই পল্লবীকে বিয়ে করেছেন অঙ্কিত। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

এমন বিশেষ দিনের ছবি শেয়ার করে বিয়ের খবর নিজেই জানিয়েছেন পাত্র। ইনস্টাগ্রামে মালাবদলের ছবি পোস্ট করেছেন শিল্পী। ক্যাপশনে লিখেছেন, ‘তুমি আমার আজ এবং আমার জীবনের সব ক’টা কাল।’

নতুন বউয়ের হাতে হাত রেখে শেয়ার করেছেন আরেকটি ছবি। লিখেছেন, ‘সব কিছুর শেষে কেউ ততটা ভালবাসাই পায়, যতটা সে দেয়।’

শুক্রবার কানপুরে একেবারে ট্র্যাডিশনাল ভাবেই বিয়ে করেছেন অঙ্কিতরা। উপস্থিত ছিল দুই পরিবারের আত্মীয়-বন্ধু-ঘনিষ্ঠরা। বিয়ে হয়েছে একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে। বলিউডের কাউকেই দেখা যায়নি এ দিন।

বলিউডের এই মুহূর্তের অন্যতম সেরা গায়ক ও সুরকার অঙ্কিত। ‘গলিয়াঁ’,‘সুন রাহা হ্যায় না তু’,‘তু হ্যায় কে নহি’র মতো গান সৃষ্টি করে অঙ্কিত এখন বলিউডের ‘হার্টথ্রব’।

মঙ্গলবারই কানপুরে পল্লবী শুক্লার সঙ্গে এনগেজমেন্ট করেন অঙ্কিত। হলদি-সঙ্গীত-মেহেদি-আংটি বদলের পর বিয়ে করলেন তারা। ২৬ ফেব্রুয়ারি মুম্বাইতে হবে রিসেপশন। সেই পার্টিতে থাকতে পারেন বলিউডের বহু তারকাই।

তবে পাত্রী পল্লবীকে অঙ্কিত আগে থেকে চিনতেন না। অঙ্কিতের জীবনসঙ্গিনী খুঁজে বের করেছেন তার দাদী।

মুম্বাই মিররের খবর অনুযায়ী, কিছুদিন আগেই কানপুর থেকে দিল্লি যাওয়ার ট্রেনে পল্লবীকে প্রথম দেখেছিলেন অঙ্কিতের দাদী। একই কামরায় সহযাত্রী ছিলেন তারা। সেখানেই পল্লবীকে পছন্দ হয়ে যায় তার। প্রাথমিক কথাবার্তাও হয় সেখানেই। এরপর অঙ্কিতকে পল্লবীর কথা বলেন তিনি। শুরু হয় বিয়ের তোরজোড়।

শনিবার সোশ্যাল মিডিয়ায় নবদম্পতির ছবি নজর কেড়েছে ভক্তদের। পোস্ট হতেই ছবিগুলো ভাইরাল।

উপরে