আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:১৮

জন সিনার মনে জেগেছে 'বলিউড' প্রেম

অনলাইন ডেস্ক
জন সিনার মনে জেগেছে 'বলিউড' প্রেম

জন সিনা ও শাহরুখ খানবিশ্বের জনপ্রিয় রেসলারদের মধ্যে অন্যতম জন সিনা। রেসলিংয়ের সবচেয়ে বড় প্রতিষ্ঠান ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের (ডব্লিউডব্লিউই) সঙ্গে ১৬ বছরেরও বেশি সময় ধরে যুক্ত আছেন তিনি। তবে রেসলিংয়ের গণ্ডি পেরিয়ে হলিউডেও জনপ্রিয়তা পেয়েছেন ৪০ বছর বয়সী এই তারকা।  

মজার ব্যাপার হলো, প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ক্যাপশন ছাড়াই বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন জন সেনা। ভক্তদেরকেই সেসব ছবির ক্যাপশন দেওয়ার আহ্বান জানান তিনি।

এরই ধারাবাহিকতায় গত ২০ ফেব্রুয়ারি ইনস্টাগ্রামে বলিউড বাদশা শাহরুখ খানের একটি স্থিরচিত্র শেয়ার করেন জন সিনা। এর ক্যাপশনে তার এক ভক্ত লিখেছেন, ‘আপনার সৃজনশীলতা সবার গ্রহণযোগ্যতা না-ও পেতে পারে। কিন্তু হাল ছেড়ে দেবেন না।’

এদিকে এক মাস আগেও শাহরুখের একটি ছবি শেয়ার করেছিলেন জন সিনা। এর ক্যাপশনে এক ভক্ত লিখেছেন, ‘সুযোগ পেলেই নিজেকে হাসিখুশি রাখতে শিখুন। সবকিছু নিয়ে বেশি ভাবা বাদ দেওয়া শিখে গেলে যতোই উঁচুতে যান না কেনো, মুহূর্তেই জীবনীশক্তি আপনাকে স্থিতিশীল করে তুলবে।’

শুধু শাহরুখ নন, বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান, অমিতাভ বচ্চন ও ভারতের প্রাক্তন ক্রিকেটার কপিল দেবের ছবিও শেয়ার করেছিলেন জন সিনা।

বিডিটাইমস৩৬৫/জামি

উপরে