আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:২৪

প্রিয়ার চোখের ইশারাই জিতে গেল সুপ্রিম কোর্টে

অনলাইন ডেস্ক
প্রিয়ার চোখের ইশারাই জিতে গেল সুপ্রিম কোর্টে

সুপ্রিম কোর্টে স্বস্তি পেলেনে হালের হার্টথ্রব প্রিয়া। প্রিয়া প্রকাশ ভ্যারিয়ারের বিরুদ্ধে কোনও রাজ্যই ব্যবস্থা নিতে পারবে না বলে জানিয়ে দিল শীর্ষ আদালত। বুধবার (২১ ফেব্রুয়ারি) সুপ্রিম কোর্টে এই মামলার শুনানি ছিল।

মালায়ালম অভিনেত্রী ১৯ বছরের প্রিয়ার বিরুদ্ধে অভিযোগ ছিল, ইতিমধ্যেই ভাইরাল হওয়া ‘মাণিক্য মালারইয়া পুভি’ গানটিতে মুসলিমদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন।

মঙ্গলবারই সুপ্রিম কোর্ট জানায়, প্রিয়ার আবেদন শোনা হবে। ইতিমধ্যেই প্রিয়া প্রকাশ এবং ছবির পরিচালকের বিরুদ্ধে একাধিক অভিযোগ দায়ের হয়েছে।

প্রিয়া সোশ্যাল মিডিয়ায় তাঁর চোখের চোখের ইশারায় ঘায়েল করেছে লক্ষ লক্ষ মানুষের হৃদয়। আবার তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপও কম হয়নি। সোমবারই মালায়ালম ছবি ‘ওরু আদার লাভ’-এর পরিচালক সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন।

এই ছবির ‘মাণিক্য মালারইয়া পুভি’ গানটি মুক্তি পাওয়ার দশদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ৩৪ লক্ষেরও বেশি মানুষ গানটি দেখে ফেলেন। কিন্তু এরপরই প্রিয়ার জীবন দুর্বিসহ হয়ে ওঠে। হায়দরাবাদের ফলকনামা পুলিসের কাছে প্রিয়ার নামে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগে বলা হয়, প্রিয়া প্রকাশের গান মুসলিমদের ভাবাবেগে আঘাত করেছে।

মু্ম্বই এবং ঔরঙ্গাবাদেও প্রিয়ার নামে অভিযোগ দায়ের করা হয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে