আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৪২

রাস্তায় পাঁপড় বিক্রি করছেন এই বলিউড তারকা!

অনলাইন ডেস্ক
রাস্তায় পাঁপড় বিক্রি করছেন এই বলিউড তারকা!

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের একজন হৃত্বিক রোশন। টাকা-পয়সার কোনো কিছুর অভাব থাকার কথা নয় তার। কিন্তু সেই বলিউড সুপারস্টার কিনা রাস্তায় পাঁপড় বিক্রি করছেন! অবাক হলেও এমন দৃশ্য দেখা গেছে ভারতের রাজস্থানের ব্যস্ত রাস্তায়। তবে সেটা বাস্তব জীবনের কোনো গল্প নয়। অভিনয়ের প্রয়োজনে শিল্পীদের নানা রূপ ধারণ করতে দেখা যায়। ‘সুপার-থার্টি’ ছবির শ্যুটিংয়ে এদিনও তেমনই একটি রূপ ধারণ করেছিলেন হৃত্বিক।

ভারতীয় গণমাধ্যমের খবর, পাঁপড় বিক্রেতার চরিত্রের মধ্যে এতটাই ঢুকে গিয়েছিলেন হৃত্বিক এবং মেকআপ ছিল এতটাই সাধারণ যে, পথচারী সাধারণ মানুষ কেউ সেভাবে তাকে চিনতেই পারেনি।

মাত্র দিন কয়েক আগেই ‘সুপার-থার্টি’ ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসে। ছবিতে একজন গণিতবিদের চরিত্রে অভিনয় করছেন হৃত্বিক। সেখানে নায়কের চেহারা দেখে সকল দর্শকই চমকে গিয়েছিলেন। 

এবার পাঁপড় বিক্রেতার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। এতে ৪৪ বছর বয়সী অভিনেতা একটি পুরনো, নোঙরা জামা পরে পাপড় বিক্রি করছেন। গায়ে গামছা দেওয়া এবং গালে দাড়িও রয়েছে হৃত্বিকের। গত ২২ জানুয়ারি এই ছবির শুটিং শুরু হয় মুম্বাইয়ে। ‘সুপার-থার্টি’ ছবিটি আগামী বছরের শুরুতে মুক্তির কথা রয়েছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে