আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:৩৭

গভীর রাতে আলিয়ার বাড়িতে রণবীর

নিজস্ব প্রতিবেদক
গভীর রাতে  আলিয়ার বাড়িতে রণবীর

আপনি কি রণবীর কিংবা আলিয়ার বিরাট বড় ভক্ত? আপনি কি চান না রণবীর বা আলিয়া আবার কোনও সম্পর্কে জড়িয়ে পড়ুক? তবে আপনার জন্য এই খবরটা সত্যি দুঃখজনক। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকা।

এই বছরের শুরুতেই শুরু হয়েছিল পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং। আর সেই ছবির শুটিং করতে বর্তমানে আলিয়া ও রণবীর পৌঁছে গেছেন বুলগেরিয়া। বর্তমানে দুজনেই সেখানে শুটিং থেকে কয়েকদিনের বিরতি নিয়ে তাদের ফিটনেস প্রশিক্ষক জোনাথন ফ্লেচারের কাছে শরীর চর্চা করছেন। জোনাথন তাদের সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি নিজের সোশ্যাল সাইটে পোস্টও করেছেন। যা দেখে হইচই পড়ে গেছে নেটদুনিয়ায়। বলিউডের অনেকেই মনে করছেন রণবীর এবং আলিয়া মুম্বাই থেকে অত দূরে সকলের চোখের আড়ালে নিজেদের সম্পর্কটা হয়ত আরও খানিকটা জোড়াল করে নিচ্ছেন।

কিছুদিন আগে যখন আলিয়া এবং রণবীর দুজনেই ভারতে ছিলেন, তখনও মাঝেমধ্যেই দুজনকে একসঙ্গে সময় কাটাতে দেখা যেত। যদিও তারা দুজনেই এই বিষয়টিকে ‘ব্রহ্মাস্ত্র’র প্রস্তুতি পর্ব বলে এড়িয়ে গেছেন। এমনকি বছরের শুরুর দিকে একবার রাত ১১টা নাগাদ রণবীরকে আলিয়ার বাড়িতেও যেতে দেখা গেছে এবং সেই রাতে আলিয়ার বাড়িতেই থেকে গিয়েছিলেন রণবীর।

এবিষয়ে বলিউডের ‘রিলেশনশিপ কিং’ করণ জোহরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ওরা যদি নিজেদের মতো করে একটু সময় কাটাতে চায় তাতে ক্ষতি কি আছে আমি তো বুঝতে পারছি না! দুজনেরই বয়স অল্প, দুজনেরই কিছুদিন হল বিচ্ছেদ হয়েছে। তাই ওরা হয়ত নিজেদের মধ্যে কথা বলে পুরনো দুঃখগুলো ভুলে থাকতে চাইছে। আমাদের উচিত ওদের সাহায্য করা।’

অনেকদিন ধরেই বলিউডে হাওয়ায় উড়ছিল খবর। তারকারাই কানাঘুষা করছিলেন, এবার বোধহয় বলিউডের দু’জন মোস্ট এলিজেবেল ব্যাচেলর সম্পর্কের সুতোয় আবদ্ধ হতে চলেছেন। এখন মনে হচ্ছে সেই সময় আর বেশি দেরি নেই। ‘ব্রহ্মাস্ত্র’-ই বোধহয় ব্রহ্মাস্ত্র হয়ে এদের দুজনের মনে প্রেমের সঞ্চার ঘটাবে।

উপরে