আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:৪৯

৭৬ বছর বয়সে এসে চাকরি খুঁজছেন অমিতাভ বচ্চন!

অনলাইন ডেস্ক
৭৬ বছর বয়সে এসে চাকরি খুঁজছেন অমিতাভ বচ্চন!

বলিউডের শাহেশাহ বললেই নামটা আলাদা করে বলতে হয়নি। ভারতের মানুষ অমিতাভ বচ্চনকে 'দেবতার মতো' মানে। অথচ তিনিই এখন চাকরি খুঁজছেন! শনিবার টুইটারে জীবনবৃত্তান্তও তুলে দিয়েছেন। সঙ্গে একটা বিনোদন সংবাদও শেয়ার করেছেন। সেখানেই মূল টুইস্ট। খবরের শিরোনাম ছিল 'শহিদ-আমিরের তুলনায় দীপিকা ও ক্যাটরিনা একটু বেশি লম্বা!'

টুইটারে জীবনবৃত্তান্তের সঙ্গে অমিতাভ লিখেছেন, 'আমার উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি। আপনাদের উচ্চতা নিয়ে কখনই সমস্যায় পড়তে হবে না!' তার মানে হল উচ্চতার জন্য শহীদ কাপুর-আমির খান দীপিকা-ক্যাটের সঙ্গে কাজ করতে না পারলেও তিনি পারবেন!

বলিউডে উচ্চতা কখনই বাধা হয়ে দাঁড়ায়নি। সালমান খান-শাহরুখ খান-আমির খানের মতো মাঝারি উচ্চতার তারকারা উচ্চতায় তাদের চেয়ে বড় দীপিকা পাড়ুকোন-ক্যাটরিনা কাইফ-সোনম কাপুরদের সঙ্গে কাজ করেছেন। সম্প্রতি 'পদ্মাবত' ছবিতে শহীদ কাপুর কাজ করেছেন দীপিকার স্বামীর চরিত্রে। 'থাগস অব হিন্দুস্তান' আমিরের সহশিল্পী হিসেবে আছেন ক্যাটরিনা।

মূলত ওই খবরটিকেই ব্যঙ্গ করেই পোস্টটি দিয়েছেন অমিতাভ। জীবনবৃত্তান্তে নিজের যোগ্যতা নিয়ে অমিতাভ লিখেছেন, '৪৯ বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে হিন্দি, ইংরেজি, পাঞ্জাবি ও বাংলা মিলিয়ে মোট ২০০ ছবিতে কাজ করেছেন।' নিজের নামও উল্লেখ করেছেন, 'অমিতাভ বচ্চন'! 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে