আপডেট : ২১ জানুয়ারী, ২০১৮ ০৮:৫৫

ঐশ্বরিয়ার কাছে সেরা সেক্সি পুরুষ সালমান!

অনলাইন ডেস্ক
ঐশ্বরিয়ার কাছে সেরা সেক্সি পুরুষ সালমান!

সালমন খান ও ঐশ্বরিয়া রাইয়ের কেন যে ব্রেক আপ হয়ে যায় সেই উত্তর আজও অজানা। সম্পর্ক শেষ হয়েছে বহুদিন হলো। একটা সময় এমনও গেছে বাবা মায়ের অবাধ্য হয়ে সালমনের সঙ্গে প্রেম করেছেন ঐশ্বর্য। কিন্তু ব্রেক আপের পর দুজনেই দুজনকে সহ্য করতে পারতেন না আর। সম্প্রতি অ্যাশের একটা পুরনো সাক্ষাৎকার সামনে এসেছে। আর সেই সাক্ষাৎকারে তিনি সালমানকে সেক্সিয়েস্ট ম্যান বলতেও লজ্জা পাচ্ছেন না।

অভিনেত্রী সিমি গারেওয়ালের টক শো-তে একবার এসেছিলেন অ্যাশ। সাক্ষাৎকারটা সেই সময়কার। সিমি ঐশ্বর্যকে প্রশ্ন করেন কে সব থেকে সেক্সিয়েস্ট অভিনেতা। এই প্রশ্নের উত্তর প্রথমে অ্যাশ এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু পরে উনি উত্তর দেন। হেসে প্রায় ফিসফিস করে বলে ওঠেন ‘খুব কঠিন প্রশ্ন। আচ্ছা সেক্সিয়েস্টের বদলে চার্মিং চলবে? এই প্রশ্নের উত্তর দেওয়া খুব কঠিন।

এরপর স্বাভাবিক স্বরে বলে ওঠেন,‘এমন একজনের নাম করব যাকে সম্প্রতি আন্তর্জাতিক লেভেলে সম্মানিত করা হয়েছে। উনি হলেন সালমন খান। ভীষণ সুন্দর দেখতে। ফিজিকাল অ্যাপিয়ারেন্সের দিক দিয়ে কেউ ওর ধারে কাছে আসতে পারবে না।’

বর্তমানে সালমন এবং ঐশ্বর্য দুজনেই নিজের জীবন নিয়ে সুখে আছেন। ঐশ্বর্য অভিষেক বচ্চনকে বিয়ে করেছেন‚ মেয়ে আরাধ্যাকে নিয়ে সুখের সংসার। অন্যদিকে সালমন এখনো মোস্ট এলিজেবল ব্যাচেলরের খেতাব ধরে রেখেছেন। 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে