আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৭ ১১:৩১

বিয়ের ছবি বিক্রির অর্থ চ্যারিটিতে ব্যয় করবেন বিরুষ্কা

অনলাইন ডেস্ক
বিয়ের ছবি বিক্রির অর্থ চ্যারিটিতে ব্যয় করবেন বিরুষ্কা

বিয়ের ছবি বিক্রির অর্থ চ্যারিটির জন্য ব্যবহার করবেন বলে জানা গেছে বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ইতালির মিলানের অদূরে মধ্যযুগীয় এক রিসর্ট হোটেল বোর্গো ফিনেচিয়েতোয় সোমবার রাতে ভারতের এ আলোচিত জুটির বিয়ে সম্পন্ন হয়। দুই পরিবারের মধ্যে আয়োজন সম্পন্ন হওয়ায় বিয়ে নিয়ে বিস্তারিত কিছুই জানতে পারেনি এখনো ভক্তরা।

কলকাতার পত্রিকা বর্তমানের নিজস্ব এক প্রতিবেদনে জানা গেছে, মেহেদি অনুষ্ঠান থেকে শুরু করে মালাবদলের মুহূর্তের বিভিন্ন ছবি বিরাট কোহলি এবং আনুশকা শর্মা একটি মার্কিন ম্যাগাজিনকে বিক্রি করে দেবেন। এর বিনিময়ে পাওয়া অর্থ তাঁরা চ্যারিটির জন্য ব্যবহার করবেন।

এদিকে অসমর্থিত সূত্রে জানা গেছে, মার্কিন ম্যাগাজিন ছাড়াও মুম্বাইয়ের একটি সিনেমা বিষয়ক ম্যাগাজিনের সাথে তাদের চুক্তি হয়েছে বিয়ের ছবি বিক্রির। ক্রিকেট ও বলিউড দুনিয়ার এ দুই তারকা পশুপাখির সুরক্ষা ও অধিকার নিয়ে কাজ করেন। ছবি বিক্রির অর্থের একাংশ পশুপাখিদের সুরক্ষায় ব্যয় করবেন বলে জানা গেছে।

সোমবার সন্ধ্যার পর নিজেদের টুইটারসহ ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করেন বিরাট-আনুশকা। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। তবে এ বছরের আলোচিত এ বিয়ের পুরো আয়োজনের ছবি এখনো অধরাই রয়ে গেছে ভক্তদের কাছে।

উপরে