আপডেট : ২২ অক্টোবর, ২০১৭ ১৪:৩৯

আমিরের দুইদিনে আয় ১৩ কোটি, অজয়ের একদিনেই ৩৪ কোটি!

অনলাইন ডেস্ক
আমিরের দুইদিনে আয় ১৩ কোটি, অজয়ের একদিনেই ৩৪ কোটি!

এক দিনের ব্যবধানে মুক্তি পেল বলিউডের পারফেকশনিস্ট অভিনেতা আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ ও অজয় দেবগনের ‘গোলমাল এগেইন’ ছবি দুটি। কিন্তু আমির খানের সিক্রেট সুপারস্টার যেখানে দুই দিনে আয় করেছে ১৩ কোটি রূপি, সেখানে মুক্তির প্রথম দিনেই অজয় দেবগনের ‘গোলমাল এগেইন’ আয় করেছে ৩৪ কোটি রূপি!

২০ অক্টোবর শুক্রবার মুক্তি পেয়েছে অজয় দেবগন অভিনীত ছবি ‘গোলমাল এগেইন’। প্রথম দিনেই ছবিটি আয় করেছে প্রায় ৩৪ কোটি রূপি। শুধু মুম্বাইতেই আয় হয়েছে ১৪ কোটি রূপি। বাহুবলি মুক্তির প্রথম দিনে ব্যবসা করেছিল ১০০ কোটি রূপি। এরপরই প্রথম দিনে আয়ের দিক থেকে এবছর ‘গোলমাল এগেইন’  ছবিটিই সবচাইতে বেশি ব্যবসা করল।

এই ছবির ঠিক একদিন আগে অর্থ্যাৎ ১৯ অক্টোবর মুক্তি পাওয়া আমির খানের ‘সিক্রেট সুপার স্টার’ প্রথম দিনে আয় করেছে মাত্র ৪ কোটি রূপি! আর দ্বিতীয় দিনে ছবিটি আয় করে ৯ কোটি রূপি।

‘গোলমাল এগেইন’ ছবিটির পরিবেশক অক্ষয় রাথি অবশ্য আগে অনুমান করে বলেছিলেন, প্রথম দিনে ২২ কোটি থেকে ২৫ কোটি রুপি আয় করবে ছবিটি। এরপর সাপ্তাহিক ছুটির দিন শনি ও রবিবারে অনায়াসে আয় গিয়ে দাঁড়াবে ৭৫ কোটিতে!

‘গোলমাল এগেইন’ ছবিতে হাস্যরসাত্মক বিষয়ের সঙ্গে যুক্ত হয়েছে ভৌতিক উপাদান। এ ছাড়া রোহিত শেঠির অন্যান্য ছবিগুলোর মতো এ ছবিতেও নতুন মডেলের বিভিন্ন গাড়ির কসরত থাকছে। এরই মধ্যে ছবিটির ট্রেইলার ৪০ লাখ দর্শক দেখেছেন। ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন অজয়, পরিণীতি চোপড়া, টাবু, আরশাদ ওয়ার্সি, তুষার কাপুর, শ্রেয়াস তালপাড়ে, কুনাল খেমু, প্রকাশ রাজ, নীল নিতিন মুকেশ, জনি লিভার। টাইমস অব ইন্ডিয়া।

অন্যদিকে সিক্রেট সুপারস্টার’ ছবিতে আমির খানের সাথে অভিনয় করেছেন জাইরা ওয়াসিম। একটি রক্ষণশীল পরিবারের মেয়ের তারকা হয়ে ওঠা নিয়ে গড়ে উঠেছে ছবির কাহিনী।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে