আপডেট : ২০ অক্টোবর, ২০১৭ ১৭:২৪

গোসল করতে পছন্দ করেন না আমির খান!

অনলাইন ডেস্ক
গোসল করতে পছন্দ করেন না আমির খান!

‘গোসল করতে মোটেই ভালো লাগে না আমির স্যারের! তাছাড়া তিনি লাউড মিউজিকও পছন্দ করেন না।’ বলিউডের মিস্টার পারফেকশস্টি আমির খান সম্পর্কে এমন তথ্যই ফাঁস করলেন নতুন ছবি ‘সিক্রেট সুপারস্টার’ এর অভিনেত্রী জায়রা ওয়াসিম। যিনি ব্লকবাস্টার ‘দঙ্গল’ ছবিতে আমিরের মেয়ের ভূমিকায় অভিনয় করে খ্যাতি কুড়িয়েছিলেন।  

সম্প্রতি ভারতীয় সংবাদ সংস্থা ‘হিন্দুস্তান টাইমস’ আয়োজিত এক অনুষ্ঠানে আমির সম্পর্কে এমন কথা বলেন জায়রা। অনুষ্ঠানে আমির এবং ‘সিক্রেট সুপারস্টার’ ছবির পরিচালক অদ্বৈত চন্দনও উপস্থিত ছিলেন।

১৬ বছর বয়সী জায়রার মুখে নিজের সবচেয়ে বড় ‘সিক্রেট’ শুনে হাসি আটকে রাখতে পারেননি আমির। হাসিতে ফেটে পড়েন পরিচালক চন্দন এবং হিন্দুস্তান টাইমসের কর্মীরাও।

এক মুসলিম কিশোরী ইনসুকে ঘিরে এগিয়ে গেছে ‘সিক্রেট সুপারস্টার’ ছবির গল্প। যার স্বপ্ন গায়িকা হওয়া। সে ভালো গিটার বাজাতে পারে। কিন্তু প্রতিনিয়তই রক্ষণশীল বাবার বাধার মুখে পড়তে হয় তাকে। এর মধ্যে তার প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেন পাগলাটে সংগীতশিল্পী শক্তি কুমার। এরপর ইউটিউবে নিজের গান ছেড়ে তারকা হয়ে ওঠেন ইনসু।

বৃহস্পতিবার সারা ভারতজুড়ে মুক্তি পায় আমিরের ‘সিক্রেট সুপারস্টার’। মুক্তির প্রথম দিনেই ১৬ কোটি টাকা আয় করে রেকর্ড গড়ে ফেলেছে ছবিটি। পেছনে ফেলে দিয়েছে বরুণ ধাওয়ানের ‘জড়ুয়া টু’ ছবিকে। ছবিটি চীনেও মুক্তি দিলে এর আয় এক হাজার কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে ধারণা করছেন সিনে বিশেষজ্ঞরা।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে