আপডেট : ১৭ অক্টোবর, ২০১৭ ২০:১৮

‘ঘরে এখন স্বামী আছে, আপত্তিকর দৃশ্যে অভিনয় করব না’

অনলাইন ডেস্ক
‘ঘরে এখন স্বামী আছে, আপত্তিকর দৃশ্যে অভিনয় করব না’

বিয়ের আগে অনেক অভিনেত্রীকেই আপত্তিকর দৃশ্যে দেখা যায়। ক্যামেরার সামনে নায়ককে চুমু খেতে কিংবা গ্ল্যামারাস রূপে নিজেকে হাজির করতেও অনেকে কার্পণ্য করেন না। কিন্তু বিয়ের পর সেখান থেকে বেরিয়ে আসেন অনেক জনপ্রিয় অভিনেত্রীই। সে তালিকায় বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না কিংবা ঐশ্বরিয়া রাইদের নাম বলা যেতে পারে। চাইলে এ তালিকায় আরও অনেকের নাম যোগ করা যেতে পারে।

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত ৬ অক্টোবর দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বিয়ের পর নাম পাল্টে হয়েছেন সামান্থা আক্কিনেনি।

গত ১৩ অক্টোবর সামান্থা অভিনীত ‘রাজু গাড়ি গাধি টু’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে ‘আমরুথা’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি মুক্তির পর ভক্তদের কাছ থেকে কুড়িয়েছে প্রশংসা। বিষয়টি নিয়ে সামান্থাও উচ্ছ্বসিত। ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তার উচ্ছ্বাস প্রকাশ করেন এ অভিনেত্রী।

সাক্ষাৎকারে সামান্থাকে প্রশ্ন করা হয়, এখন থেকে আপনি কোন ধরনের চরিত্রে অভিনয় করতে চান? জবাবে সামান্থা বলেন, ‘আসলে এখন থেকে কনটেন্ট নির্ভর চরিত্রে অভিনয় করতে চাই। আমার অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে ‘ডুকুডু’-এর মতো সিনেমায় অভিনয় করেছি। তখন আমি আমরুথা’র মতো চরিত্রে অভিনয় করতাম না। কিন্তু এখন ‘ডুকুডু’-এর মতো কোনো সিনেমায় অভিনয় করতে চাই না।’

তিনি আরও বলেন, ‘আমি সেইসব চরিত্রে অভিনয় করতে চাই, যেসব চরিত্রে অভিনয় করে সন্তুষ্ট হবো এবং আমার পরিবার গর্ববোধ করবেন। কোনও আপত্তিকর কিংবা উষ্ণতা ছড়ানো দৃশ্যে আর কাজ করতে চাই না। ডুকুডুর মতো আর কোনও গ্ল্যামারাস চরিত্রও ক্যারি করতে চাই না।’

তবে তার ভক্তদের অনেকেরই ধারণা- স্বামীর আপত্তি থাকার কারণেই হয়তো হট শ্যুটে দাঁড়াতে চাইছেন না আবেদনময়ী নায়িকা সামান্থা।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে