আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:০৩

তাপসীকে ঘিরেই প্রেমিকার সঙ্গে সংঘাত বেঁধেছে বরুণের!

অনলাইন ডেস্ক
তাপসীকে ঘিরেই প্রেমিকার সঙ্গে সংঘাত বেঁধেছে বরুণের!

মুক্তির অপেক্ষায় ‘জুড়ুয়া টু’। ছবির প্রচারে একটুও ছাড় দিচ্ছেন না ছবির মুখ্য অভিনেতা বরুণ ধাওয়ান, অভিনেত্রী তাপসী পান্নু ও জ্যাকলিন ফার্নান্ডেজ।

ছবির প্রচারে প্রায় সর্বত্রই একসঙ্গে হাজির হচ্ছেন বরুণ ও তাপসী। শোনা যাচ্ছে, তাপসীকে ঘিরেই নাকি প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সংঘাত বেঁধেছে বরুণের।

নাতাশা যেহেতু বলিউডের সঙ্গে যুক্ত নন, তাই স্বভাবতই বলিউডের গসিপে তিনি মাঝে মধ্যেই বিচলিত হন। এর আগেও যখন আলিয়ার সঙ্গে নাম জড়িয়েছিল বরুণের, তখনও নাতাশা বরুণকে অনুরোধ করেছিলেন আলিয়ার সঙ্গে বেশি ছবিতে অভিনয় না করার জন্যে।  

এবারও কিছুটা সেরকমই হাবভাব তার। শোনা যাচ্ছে, তাপসীর সঙ্গে তার ঘনিষ্ঠতা খুব একটা ভাল চোখে দেখছেন না নাতাশা। কারণ শুধু ছবির প্রচারই নয়, বরুণ তাঁর পরবর্তী ছবিতেও নায়িকা হিসাবে রেফার করছেন তাপসীর নাম। ছবির পাশাপাশি এন্ডোর্সমেন্টের ক্ষেত্রেও ছবিটা একই।

সকালের জিম থেকে শুরু করে ডিনার পার্টি সর্বত্র তাদের একসঙ্গে উপস্থিতিকে ঘিরে ইতিমধ্যেই বলিউডে শোনা যাচ্ছে নানা গল্প। সূত্রের খবর, নাতাশার সঙ্গে দুরত্ব বেড়েছে বরুণের। আর সেই দুরত্বই কাছাকাছি এনেছে তাপসী ও বরুণকে।  

তবে এর আগেও দেখা গিয়েছে ছবির প্রচারে বাড়তি মশলা যোগ করতে অনেক ছবি মুক্তির আগেই সেই ছবির নায়ক-নায়িকার প্রেমের গুজব ছড়িয়েছে এবং পরবর্তীকালে সেই গুজব উড়েও গেছে। তাই আদৌ তাদের মধ্যে কোনও সম্পর্ক গড়ে উঠছে কিনা তা ছবি মুক্তির পরেই বোঝা যাবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে