আপডেট : ২৪ মে, ২০১৬ ০৯:০৮

সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন সুশান্ত

অনলাইন ডেস্ক
সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন সুশান্ত

এবার সুশান্ত সিং রাজপুত ‘ডিলিট’ করলেন তার সামাজিক যোগাযোগ মাধ্যমের টুইটার অ্যাকাউন্ট। শুধু তাই নয় ইনস্ট্রাগ্রাম থেকেও নিজের সমস্ত ছবি মুছে ফেলেছেন পর্দার ‘ধোনি’।

ইদানিং ব্যক্তিগত জীবন মোটেও ভালো যাচ্ছেনা সুশান্তের। দীর্ঘ দিনের প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের সঙ্গে বিচ্ছেদের পর এ প্রসঙ্গে মুখ খুলতে নারাজ ছিলেন তিনি। কিন্তু বার বার একই প্রশ্নের মুখে পরেই নাকি তিনি বাধ্য হয়েছেন তার অ্যাকাউন্টটি মুছে দিতে।

বলিউডের এই তারকা সম্প্রতি তার টুইটারে একটি গানের কথা টুইট করেছিলেন। এই টুইটে তার ব্যক্তিগত জীবনের হতাশা প্রকাশিত হয়েছে তা বেশ বুঝতে পেরেছেন তার ভক্তরা।
সুত্রের খবর অনু্যায়ী নিজেকে কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে  সরিয়ে রেখে তিনি নাকি কাজে মন দিতে চাইছেন। তবে এরই মধ্যে কৃতি সোননের সঙ্গে সুশান্তের একটি নতুন সম্পর্কের কথাও শোনা যাচ্ছে।

তবে একেবারে উলটো স্রোতে ভাসছেন অঙ্কিতা। সুশান্ত  যেখানে এই পরিস্থিতি থেকে পরিত্রাণ পথ হিসেবে অ্যাকাউন্ট ডিলিট করলেন অন্য দিকে অঙ্কিতা কিন্তু যথেষ্ট স্মার্টনেসের সঙ্গেই এই পরিস্থিতির মোকাবিলা করছেন। বহাল তবিয়তে আছেন টুইটার সহ সবকটি সোশ্যাল মিডিয়াতে। শোনা গেছে, তিনি নাকি সুশান্তের জীবনে পুনরায় এন্ট্রিও নিতে চাইছেন।

সূত্রের খবর, অনু্যায়ী নিজেকে কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে  সরিয়ে রেখে তিনি নাকি কাজে মন দিতে চাইছেন। তবে এরই মধ্যে কৃতি সোননের সঙ্গে তাঁর নতুন সম্পর্কের কথাও উড়ছে বলিপাড়ায়।

উপরে