আপডেট : ১৮ মে, ২০১৬ ১০:১৭

টুইটারে ভাইরাল শ্রদ্ধা আর আদিত্যর অন্তরঙ্গ ছবি!

অনলাইন ডেস্ক
টুইটারে ভাইরাল শ্রদ্ধা আর আদিত্যর অন্তরঙ্গ ছবি!

শ্রদ্ধা কাপুর আর আদিত্য রায় কাপুরের মধ্যে কি কিছু চলছে?
এমনিতে একটা নির্দিষ্ট বয়স হয়ে যাওয়ার পরে এক ঝলক দেখেই বোঝা যায়, একটা ছেলে আর একটা মেয়ের মধ্যে ঠিক কী রসায়ন দানা বাঁধছে! তবে, এ ক্ষেত্রে আর বোঝাবুঝির বিশেষ কিছু নেই। যা ঘটছে, তা তো চোখের সামনে দেখাই যাচ্ছে।
সে শ্রদ্ধা, আদিত্য যতই অস্বীকার করুন না কেন!
আসলে হাটে হাঁড়িটা ভেঙে দিয়েছেন করণ জোহর। শ্রদ্ধা আর আদিত্যর একটা অন্তরঙ্গ ছবি নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করে।
কী দেখা যাচ্ছে সেই ছবিতে?


দেখা যাচ্ছে, শরীরী প্রেমের ধোঁয়া ওঠা মুহূর্ত। নিবিড় ভাবে শ্রদ্ধাকে জড়িয়ে ধরে রয়েছেন আদিত্য। তাঁর বলিষ্ঠ অনাবৃত কাঁধে এসে পড়েছে আলোর উষ্ণতা। অনেক না-বলা কথা আর আদরেরা থমকে রয়েছে দু’জনের আলিঙ্গনের মাঝে। চুমুর ঠিক আগেই! মুখটা সামান্য একটু তুলে ধরেছেন শ্রদ্ধা। আদিত্যর মুখ নেমে আসছে তাঁর মুখের কাছে। দু’জনেরই চোখ বোজা রতিসুখের আবেশে।
হঠাৎ কেন এরকম একটা ছবি পোস্ট করতে গেলেন করণ জোহর?

এই ছবিটা আদতে করণ জোহরের ধর্মা প্রোডাকশন হাউজ-এর নতুন ছবি ‘ওকে জানু’-র প্রথম স্টিল! করণ জোহরের প্রযোজনায়, পরিচালক শাদ আলি ছবিটা বানাচ্ছেন। জানা গিয়েছে, ছবিটা মণি রত্নম-এর বিখ্যাত ছবি ‘ওকে কানমানি’-র হিন্দি ভার্সন।
করণ তাই ছবিটা পোস্ট করে সবাইকে জানিয়ে দিলেন, ‘ওকে জানু’ মুক্তি পেতে চলেছে ২০১৭ সালের ১৩ জানুয়ারি।
আর ছবির নায়ক-নায়িকার বক্তব্য কী?
শ্রদ্ধা ছবিটা নিয়ে এখনই কিছু বলতে নারাজ। তবে, আদিত্য মুখ খুলেছেন। বলেছেন, ”ছবির শুটিং পুরোদমে চলছে। এর মধ্যেই আমরা প্রায় ৫০ শতাংশ কাজ গুটিয়ে এনেছি। এটা মুম্বইকে কেন্দ্র করে একটা রোমান্টিক ছবি হতে চলেছে। দারুণ একটা সময় কাটাচ্ছি ছবিটা শুট করতে গিয়ে!”
দারুণ সময় যে কাটাচ্ছেন, সেটা তো এই করণ জোহরের পোস্ট করা স্টিলটাই বলে দিচ্ছে। ভাল করে দেখুন, স্পষ্ট বুঝতে পারবেন, পুরোটাই পেশাদারিত্ব নয়!

উপরে