আপডেট : ২৮ মার্চ, ২০১৬ ১৭:৩৬

আনুষ্কা আমাকে অনুপ্রেরণা জুগিয়েছে: কোহলি

বিনোদন ডেস্ক
আনুষ্কা আমাকে অনুপ্রেরণা জুগিয়েছে: কোহলি

বিরাট কোহলির ফর্ম দেখে অনেকেই বলতে শুরু করেছিলেন, তাঁর এবং আনুষ্কা শর্মার মধ্যে যাবতীয় ভুল বোঝাবুঝির অবসান হয়ে গিয়েছে। এর ফলেই এমন দুর্ধর্ষ ফর্মে রয়েছেন কোহলি।

এদিন দুপুর দুটো নাগাদ বিরাট কোহলি সেই বিস্ফোরক টুইট করেন। তাতে লেখা, ‘‘ক্রমাগত আনুষ্কা শর্মার সম্পর্কে যাঁরা খোঁজখবর চালিয়ে যাচ্ছেন, তাঁদের লজ্জা হওয়া উচিত। একটু সহানুভূতি রাখুন।’’

এর পরেই বিরাট যা লিখেছেন, তা থেকেই মনে করা হচ্ছে, দূরত্ব আর নেই। লিখেছেন, ‘‘ও (আনুষ্কা) সর্বদা আমাকে ইতিবাচক অনুপ্রেরণা জুগিয়ে গিয়েছে।’’

ঘটনা হল, অজি-বধের পরেই ছড়িয়ে পড়ে বিরাটের কাছে সম্ভবত অনুষ্কা শর্মার ফোন এসেছিল। বারত ফাইনালে উঠলে আনুষ্কা মাঠে উপস্থিত থাকবেন কি না, তা নিয়েও শুরু হয়ে যায় জোরদার জল্পনা। এর ফলেই বিরাট রীতিমতো বিরক্ত বলে মনে করা হচ্ছে।

ইনস্টাগ্রামে বিরাট লিখেছেন, ‘‘যাঁরা ক্রমাগত আনুষ্কাকে কাঠগড়ায় তুলে চলেছেন এবং যাবতীয় নেতিবাচক জিনিস ওর সঙ্গে জুড়ছেন, তাঁদের লজ্জা হওয়া উচিত। এঁরাই আবার নিজেদের শিক্ষিত বলেন। আমি মাঠে কী করছি, তাতে আনুষ্কার কোনও ভূমিকাই নেই। অথচ ওর উপরে দোষ চাপিয়ে যাওয়া হচ্ছে ক্রমাগত, ওকে নিয়ে মজা করা হচ্ছে। লজ্জা হওয়া উচিত...’’  (সূত্র:এবেলা)

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে