আপডেট : ২৬ মার্চ, ২০১৬ ১১:৫৭

সুশান্ত-অঙ্কিতার বিচ্ছেদ

বলিউড
সুশান্ত-অঙ্কিতার বিচ্ছেদ

এই বছরটা বোধহয় বলিউডি ব্রেকআপের বছর। মার্চ মাস পড়তে না পড়তেই একের পর এক চমকে দেওয়া সম্পর্ক বিচ্ছেদের খবরে সরগরম টিনসেল টাউন। ফারহান-অধুনা, রণবীর-ক্যাটরিনা, বিরাট-অনুষ্কার বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই সেই তালিকায় নাম লেখালেন আরও দুই তারকা। সুশান্ত সিংহ রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডে।

এক জনপ্রিয় সিরিয়ালের সেটে পরিচয়, সেখান থেকে প্রেম। বহুদিন থেকে এক সঙ্গেই থাকতেন দু’জনে। এমনকী শোনা যাচ্ছিল চলতি বছরের শেষে বিয়েটাও সেরে ফেলবেন তাঁরা। এই তো সে দিন, একটি অ্যাওয়ার্ড ফাংশনের রেড কার্পেটেও হাতে হাত ধরে, হাসতে হাসতে অঙ্কিতার সঙ্গে দেখা গিয়েছিলো সুশান্তকে। তারপর থেকে হঠাত্ করে সব কিছুতেই একা একা দেখা যাচ্ছিল অনস্ক্রিন ধোনিকে। ফলে যা হয়, শুরু হয়ে গিয়েছিল কানাঘুষো, মনকষাকষির  গুঞ্জনটাও ছড়াচ্ছিল বেশ দ্রুতই।

বিষয়টা যে এতটা গুরুতর সেটা কিন্ত কেউই বিশেষ টের পাননি। গত সপ্তাহে সুশান্তের জন্মদিনের পার্টিতে অঙ্কিতার অনুপস্থিতি বুঝিয়ে দিয়েছিল ডালে এখন প্রচুর কালো পাথর।

কিন্তু, নিজেদের দীর্ঘদিনের ‘নাভ নেস্ট’ ছেড়ে জুহুর একটি পাঁচ তারা হোটেলে ব্যাগ গুছিয়ে সুশান্তের চলে যাওয়ার খবর সামনে আসতেই, আপাতত বি টাউনের ব্রেক-আপ লিস্টে আরও একটি জুড়ির নামের প্রবেশ প্রায় নিশ্চিত হল।

কিন্তু,কী এমন ঘটল যাতে এতদিনের জমাটি সম্পর্ক এই ভাবে হঠাত্ করেই ভেঙে গেল?

অঙ্কিতার ওভার পজেজিভনেসের জন্য নাকি সম্পর্কে ভাঙনটা ধরতে শুরু করে দিয়েছিল। গুজব ছড়িয়েছে এমনটাও। অনেকে আবার বলছেন কো স্টার পরিণীতি চোপড়ার সঙ্গে সুশান্তের অতিরিক্ত ঘনিষ্ঠতাই নাকি এই সম্পর্কে পাকাপাকি ইতি টানার পথটা মজবুত করেছে।

উপরে