আপডেট : ২৪ মার্চ, ২০১৬ ১৭:০৪

অপরিণতই রইলো পরিণীতির প্রেম!

বিনোদন ডেস্ক
অপরিণতই রইলো পরিণীতির প্রেম!

বি-টাউনে এ মুহূর্তে গরম খবর কী? হৃতিক রোশন-কঙ্গনা রনৌতের প্রেম বিষয়ক পাল্টাপাল্টি বক্তৃতা আর আরবাজ-মালাইকার ডিভোর্স। এর মাঝে কি চাপা পড়ল পরিণীতির ব্রেক-আপের খবর।

‘ইশকজাদে’ তারকা কখনো স্বীকার না করলেও সবাই জানেন মনিশ শর্মার সঙ্গে তার কিছু একটা চলছে। এবার ৩ বছরের সেই সম্পর্কের পরিণতি টানছেন বিচ্ছেদে।

বলিউড লাইফ জানায়, বিভিন্ন সময়ে আকার ইঙ্গিতে পরিণীতি বলেছিলেন মনিশকে ভালবাসেন। কিছু শব্দ হলো এমন ‘আই লাভ হিম’ বা ‘অ্যাঞ্জেল’। এরপরও নাকি আনুষ্ঠানিকতার বাকি থাকে। তা আর হচ্ছে না।

ওই প্রতিবেদনে আরও বলা হয়, বছর খানেক আগে তাদের সম্পর্কে ফাটল দেখা যায়। এবার তারা সমাঝোতায় এসেছেন। আর সে দুঃখ ভুলতে পরিণীতি আপাতত অস্ট্রেলিয়ায় ছুটি কাটাতে গেছেন।

হৃতিক-কঙ্গনার মতো বিশ্রী পথে হাঁটেননি পরিণীতি। তাই তার আচরণও পরিপক্ক। সিদ্ধান্ত নিয়েছেন মনিশকে এখন থেকে ভাল বন্ধু বলবেন। তার নজির পরিণীতি অভিনীত পরবর্তী সিনেমা ‘মেরি পেয়ারি বন্ধু’। সিনেমাটি প্রযোজনা করছেন মনিশ।

২০১৪ সালে মুক্তি পায় পরিণীতির সর্বশেষ সিনেমা ‘কিল দিল’। ওই সিনেমায় আরও ছিলেন গোবিন্দ, রণবীর সিং ও ফাওয়াদ খান। কিন্তু বক্স অফিসে কোনো জাদু দেখাতে পারেনি ‘কিল দিল’। ২০১৫ সালে একটি ওয়েব মিনি সিরিজে ক্যামিও রোলে দেখা যায় পরিণীতিকে।

সিনেমায় দেখা না গেলেও নিয়মিত সংবাদমাধ্যমের শিরোনাম হয়েছিলেন পরিণীতি। সর্বশেষ খবরের বিষয় ছিল তার ফিটনেস। স্টাইল আইকন হিসেবে জিতেছেন পুরস্কারও।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে