আপডেট : ২৩ মার্চ, ২০১৬ ১৭:৪৯

ফুটবল মাঠে ভ্যাম্পায়ার অক্ষয়!

বিনোদন ডেস্ক
ফুটবল মাঠে ভ্যাম্পায়ার অক্ষয়!

ভারতের দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত এবং বলিউডের খিলাড়ি খ্যাত তারকা অক্ষয় কুমার একসঙ্গে হাজির হচ্ছেন রোবট-টু বা ২.০ সিনেমায়। রোবট সিনেমার ব্যাপক জনপ্রিয়তার পর এর দ্বিতীয় কিস্তি নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই।

৩৫০ কোটি রুপি বাজেটের ২.০ সিনেমাটিকে বলা হচ্ছে ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা।  সিনেমাটিতে অক্ষয় কুমারকে দেখা যাবে খল চরিত্রে। যিনি কিনা একজন বিজ্ঞানী। এক পরীক্ষার মাধ্যমে নিজেকে তিনি কাক-এ পরিণত করেন।

সিনেমাটির শুটিং অত্যান্ত গোপনীয়তার সঙ্গে করা হচ্ছে। নির্মাতারা চাচ্ছেন না দর্শকরা আগেই অভিনয়শিল্পীদের লুক দেখে ফেলুক। এজন্য শুটিং সেটে সকল প্রকার ক্যামেরা বা মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে। তবে সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম এই সিনেমায় কাক বেশে অক্ষয়ের কিছু ছবি প্রকাশ করেছে।

সিনেমার একটি দৃশ্যের শুটিংয়ের সময় তোলা ছবিতে অক্ষয়কে অ্যাকশন দৃশ্যে দেখা গেছে। ফুটবল ম্যাচ চলাকালীন সময়ে মাঠের মাঝে অক্ষয় হাজির হবেন। সিনেমার এমন একটি দৃশ্যের শুটিং করা হচ্ছিল। সিনেমাটির এ অংশের দৃশ্যধারণ করা হচ্ছে দিল্লির জওহর লাল নেহেরু স্টেডিয়ামে।

এ সিনেমার শুটিং টিম ১৫-২০ দিন এখানে শুটিং করবেন। রজনীকান্ত তার অংশের শুটিং আগামী সপ্তাহ থেকে শুরু করবেন বলে জানা গেছে।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের সাড়া-জাগানো অ্যাকশন সিনেমা রোবট। তামিল সংস্করণে সিনেমাটির নাম ছিল এন্থিরাম। এ সিনেমার সিক্যুয়েল রোবট-টু। এবার সিনেমাটির নামকরণ করা হয়েছে ২.০। সিনেমাটি পরিচালনা করছেন তামিল সিনেমার জনপ্রিয় নির্মাতা শংকর। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে