আপডেট : ২৩ মার্চ, ২০১৬ ১৭:৩৩

আইটেম কন্যা সোনাক্ষি!

বিনোদন ডেস্ক
আইটেম কন্যা সোনাক্ষি!

বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। এর মধ্যে রয়েছে ‘আকিরা’ এবং ‘ফোর্স-২’। প্রথম ছবিটিতে তিনি অভিনয় করছেন প্রধান চরিত্রে। এ চরিত্রটিকে ঘিরেই পুরো ছবির গল্প তৈরি হয়েছে। এরকম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় এবারই প্রথম করেছেন সোনাক্ষি।

মুরগাদোস পরিচালিত এ ছবিতে সোনাক্ষি ছাড়াও অভিনয় করেছেন কঙ্কনা সেন শর্মা, উর্মিলা মাহান্তা প্রমুখ। নারীরা পুরুষশাসিত সমাজে কিভাবে নির্যাতিত হয় এবং সেই নির্যাতন থেকে বেরিয়ে নিজেদেরকে অন্যভাবে মেলে ধরার গল্পই তুলে ধরা হয়েছে এ ছবিতে। ছবিতে মারকুটে সোনাক্ষিকে পাওয়া যাবে। পুরো ছবি জুড়েই তিনি অ্যাকশন দৃশ্যে কাজ করেছেন। এদিকে নতুন খবর হলো এ ছবিটির কাজ এখন প্রায় শেষ পর্যায়ে।

আর এ ছবির প্রচারণার জন্য সম্প্রতি একটি আইটেম গানে কোমর দুলিয়েছেন সোনাক্ষি। প্রিতমের সুর-সংগীতে শ্রেয়া ঘোষাল গেয়েছেন এ আইটেম গানটি। পুরো গানটির চিত্রায়ন হয়েছে ভারতের রাজস্থানে। গানটিতে খোলামেলা আবেদনময়ী সোনাক্ষিকেই পাওয়া যাবে। ক্যারিয়ারের প্রথম এ আইটেম গান প্রসঙ্গে সোনাক্ষি বলেন, আইটেম কন্যা হিসেবে কেমন করেছি জানি না। তবে গানটির শুটিং অনেক উপভোগ করেছি আমি।

কারণ পুরো আয়োজনটা ছিল অনেক বড় ও ভিন্ন। আশা করছি, ভালো লাগবে সবার। এদিকে এ ছবির বাইরেও সোনাক্ষি অভিনীত ‘ফোর্স-২’ মুক্তি পেতে যাচ্ছে খুব শিগগিরই। এ ছবিতে জন আব্রাহামের বিপরীতে জুটিবদ্ধ হয়ে প্রথমবারের মতো অভিনয় করেছেন সোনাক্ষি।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে