আপডেট : ২২ মার্চ, ২০১৬ ২১:৫৩

জন্মদিনে কাঁদলেন আলিয়া ভাট (ভিডিও)

বিনোদন ডেস্ক
জন্মদিনে কাঁদলেন আলিয়া ভাট (ভিডিও)

চলতি সময়ের অন্যতম বলিউড সেনসেশন আলিয়া ভাট কেঁদেছেন। তাও আবার জন্মদিনে! সম্প্রতি এমন একটি ভিডিও প্রকাশ হয়েছে ইনস্টাগ্রামে। ভিডিওটি শেয়ার করেছেন আলিয়ার সৎবোন অভিনেত্রী-নির্মাতা পূজা ভাট।

সহজভাবে বললে, আনন্দে কেঁদেছিলেন ‘হাইওয়ে’ তারকা। কারণ জন্মদিনে দাদা-দাদীর কাছ থেকে পেয়েছিলেন অন্যরকম উপহার।

আলিয়ার জন্মদিনে দাদা এন রাজদান ভায়োলিনে ‘হ্যাপি বার্থডে’ গানটির সুর তোলেন। আর হারমোনিকায় তাকে সঙ্গ দেন দাদী। এমন আয়োজনে আবেগ ধরে রাখতে পারেননি আলিয়া। চোখ দিয়ে ঝরতে থাকে আনন্দ অশ্রু। ঘটনাটি ভিডিও করে ইনস্টাগ্রামে শেয়ার করেন ‘জিসম’ নির্মাতা পূজা।

একই ভিডিও আলিয়াও শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, ‘সবচেয়ে সুন্দরভাবে আমার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন দাদা-দাদী। এমন ঘটনায় চোখের পানি ধরে রাখতে পারিনি।’

১৫ মার্চ ২৩ বছরে পা রাখলেন আলিয়া। এর তিনদিন পর মুক্তি পায় তার নতুন সিনেমা ‘কাপুর অ্যান্ড সন্স’। তাই আড়ম্বরে উদযাপন হয়নি এবারের জন্মদিন। ওই দিনই তাকে অংশ নিতে হয়েছে প্রচারণামূলক তিন অনুষ্ঠানে। তারই এক ফাঁকে দাদা-দাদীর কাছে গিয়ে চোখের জল ফেলে এলেন।

‘কাপুর অ্যান্ড সন্স’ ইতোমধ্যে সমালোচকদের মনোযোগ কেড়েছে। তিনদিনে আয় করেছে ২৬ কোটি রুপিরও বেশি। আলিয়ার হাতে আছে শহীদ কাপুরের বিপরীতে ‘উড়তা পাঞ্জাব’ ও শাহরুখের বিপরীতে নাম ঠিক না হওয়া সিনেমা।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে