আপডেট : ২২ মার্চ, ২০১৬ ১৪:১৪

অনুষ্কার প্রশংসায় সালমান

বিনোদন ডেস্ক
অনুষ্কার প্রশংসায় সালমান

অনুষ্কা শর্মার সঙ্গে কাজ করে খুশি সালমান খান। তাঁর বক্তব্য, ‘‘শ্যুটিংয়ের দিনগুলো খুব ভালভাবে কাটিয়েছি। আর দক্ষ মানুষদের সঙ্গে কাজ করতে পেরে আমার বেশ ভাল লেগেছে।’’ ‘যশরাজ ফিল্মস’এর ‘সুলতান’ ছবিতে সালমান-অনুষ্কা একসঙ্গে কাজ করছেন। সেখান থেকেই সালমানের এই অভিজ্ঞতা। এমনিতে আগেই সলমন জানিয়েছিলেন, ছবির জন্য খুব পরিশ্রম করছেন তিনি। তাঁর করা ছবিগুলির মধ্যে এটি অন্যতম কঠিন কাজ। সুতরাং এমন ছবিতে অনুষ্কার মতো দক্ষ অভিনেত্রীকে পাশে পেয়ে সলমনের সুবিধেই হয়েছিল নিশ্চয়ই!

রকি ‘আনপ্লাগ্‌ড’
আগামী ছবি ‘রকি হ্যান্ডসাম’এর জন্য গান গাইলেন জন আব্রাহাম! ‘আলফাজোঁ কি তরহা’র আনপ্লাগ্‌ড ভার্সনে জন গলা মিলিয়েছেন শ্রেয়া ঘোষাল এবং অঙ্কিত তিওয়ারির সঙ্গে। সদ্য রেকর্ডিং করেছেন তিনজনে মিলে। আর সেই ছবি পোস্টও করেছেন টুইটারে। ছবিতে মূল গানটি গেয়েছেন অঙ্কিত। এর আগে ‘ওয়েলকাম ব্যাক’ ছবির জন্যেও গান গেয়েছিলেন জন। আনপ্লাগ্‌ড ভার্সন গাওয়ার সিদ্ধান্তটা হঠাত্ নিয়ে ফেলেন অভিনেতা। রেকর্ডিংয়ের কয়েকঘণ্টা আগে অঙ্কিতের সঙ্গে কয়েকবার রিহার্সাল দিয়েছিলেন। তার পরেই ফাইনাল টেক!

ভালর পক্ষে!
ছবি বাছার ক্ষেত্রে এবার থেকে বিষয়ের ভালমন্দের উপরেই বেশি গুরুত্ব দেবেন এবং কোনও রকম পক্ষপাতিত্ব করবেন না, জানিয়ে দিলেন সঞ্জয় দত্ত। ছবি করার ক্ষেত্রে কোনও ব্যক্তির কথাকেই প্রাধান্য দেবেন না। তা তিনি যত ঘনিষ্ঠ হোন না কেন! জেল থেকে মুক্তি পাওয়ার পর তিনি কী কী ছবি করবেন, সে নিয়ে অনেক ধোঁয়াশা ছিল! তবে সঞ্জয় জানিয়েছেন, আপাতত তিনটি ছবি হাতে আছে তাঁর। তার মধ্যে দু’টি সিদ্ধার্থ আনন্দ এবং বিধু বিনোদের সঙ্গে। অপরটা মুন্নাভাইয়ের সিক্যুয়েল। ‘‘এখন থেকে বিষয়ের গুরুত্ব বুঝেই ছবি করব। ছবিতে অন্য রকম কিছু চরিত্র করতে চাই, যাতে ইন্ডাস্ট্রির গতানুগতিক জঁরে একটু পরিবর্তন আসে,’’ । (সূত্র:এবেলা)

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে