আপডেট : ২০ মার্চ, ২০১৬ ১৬:১৮

নগ্ন হয়ে ধোনিদের অভিনন্দন জানালেন আরশি!

বিনোদন ডেস্ক
নগ্ন হয়ে ধোনিদের অভিনন্দন জানালেন আরশি!

যেই কথা সেই কাজ! নগ্নতা দিয়ে মাঝেমধ্যেই খবরের শিরোনাম হওয়া আরশি খান যেন তার প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে মেনে চললেন! কথা রাখতেই নগ্ন পিঠের ছবি সামাজিক গণমাধ্যমে প্রকাশ করলেন তিনি।

বিতর্কিত ভারতীয় মডেল ও অভিনেত্রী নগ্ন হওয়ার এক প্রতিশ্রুতি দিয়েছিলেন সম্প্রতি। ইডেন গার্ডেনে টি২০ বিশ্বকাপের সুপার টেনের ম্যাচে ভারত-পাকিস্তানের ম্যাচের আগে আরশি বলেছিলেন, ভারত জিতলে তিনি খোলা পিঠে দাঁড়িয়ে ছবি পোস্ট করবেন।

সেই কথাই রেখেছেন পাকিস্তানের ক্রিকেটার আফ্রিদিকে জড়িয়ে বারবার আলোচনায় আসা আরশি।

নিজের ফেসবুক পেজে উন্মুক্ত পিঠের ছবি আপলোড করে ধোনিদের অভিনন্দন জানালেন এই বিতর্কিত মডেল। এছাড়া আরশি পাকিস্তান ক্রিকেটাার আফ্রিদিকে উদ্দেশ্য করে একটি ভিডিও প্রকাশ করেছেন।

নিজের ফেসবুক পেজে পোস্ট করা ওই ভিডিওতে গান গাওয়ার এক পর্যায়ে নিজের শরীর থেকে পোশাক খুলতে দেখা গেছে তাকে।

এর আগে আফ্রিদিকে জড়িয়ে আরশি বলেছিলেন- তার সঙ্গে হোটেলে রাত কাটিয়েছেন আফ্রিদি। সর্বশেষ এক বিস্ফোরক দাবি করেন তিনি। আরশির দাবি, তার গর্ভে আফ্রিদির সন্তান।

সর্বশেষ আফ্রিদি চাইলে তিনি সবার সামনে নগ্ন হতে রাজি আছেন- একথা বলে আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। এখন স্পষ্টত ধরেই নেওয়া যায় নগ্নতায় আরশি পিছনে ফেলে দিচ্ছেন আরেক বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডেকে।

এদিকে, পাকিস্তানের কন্দিল বালুচ নামের যে মডেল দেশ জিতলে নগ্ন হবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তিনি দেশ হারায় ধোনিদের জন্য নাচের ভিডিও আপলোড করেছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে