আপডেট : ২০ মার্চ, ২০১৬ ১৫:০৫

কথা রাখেনি শ্রদ্ধা, চুম্বন বিকিনি’তে ক্যামেরাবন্দি!

বিনোদন ডেস্ক
কথা রাখেনি শ্রদ্ধা, চুম্বন বিকিনি’তে ক্যামেরাবন্দি!

‘আশিকী-২’ দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু হয় শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা কাপুরের। এ ছবির মাধ্যমে আকাশছোঁয়া সফলতা পান তিনি। এরপরের ছবিগুলোতেও শ্রদ্ধার অভিনয় প্রশংসিত হয়েছে দর্শকমহলে। তবে ‘চুম্বন’ এবং ‘বিকিনি’তে ক্যামেরাবন্দি হবেন না এমন কথা দৃঢ়ভঅবে সবসময়ই বলে আসছিলেন তিনি। কিন্তু অবশেষে কথা রাখলেন না শ্রদ্ধা। নতুন ছবি ‘বাঘি’তে বিকিনিতেও ক্যামেরাবন্দি হয়েছেন এই অভিনেত্রী। আবার চুম্বনরত অবস্থাতেও টাইগার শ্রফের সঙ্গে দেখা যাবে তাকে।

শুধু তাই নয়, একটি খোলামেলা সেক্সের দৃশ্যও রয়েছে তার এই ছবিতে। বিষয়টি ‘বাঘি’র ট্রেইলার লঞ্চের সময় মিডিয়াকে জানিয়েছেন শ্রদ্ধা নিজেই। সে সময় একটি প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি বলেন, ‘বাঘি’ ছবির জন্য যা যা করার সবই করেছি আমি। আপনারা জানেন যে, এখানে চুম্বন ও বিকিনিতে প্রথমবারের মতো দেখা যাবে আমাকে।

বাড়তি চমক হিসেবে থাকছে একটি সেক্সের দৃশ্যও। এটাও প্রথমবারের মতো করেছি আমি। সত্যি বলতে কী চরিত্রের প্রয়োজনে নগ্ন হতে যেমন আমার আপত্তি নেই তেমনি সেক্সের দৃশ্যে কাজ করতেও দ্বিধা করবো না। সেটা ‘বাঘি’ দেখলেই সবাই বুঝতে পারবেন। তবে সবার আগে গল্পটি আমার কাছে গুরুত্বপূর্ণ।

অ্যাকশনধর্মী এ ছবিতে সবই রয়েছে। আমি অনেক আশাবাদী ছবিটি নিয়ে। সাব্বির খান পরিচালিত এ ছবিতে শ্রদ্ধা অভিনয় করছেন জ্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফের সঙ্গে। টাইগার শ্রদ্ধার ছোটবেলার ঘনিষ্ঠ বন্ধু। এ বিষয়ে শ্রদ্ধা বলেন, টাইগার আমার অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু। তাই এখানে কাজ করতে আমার অনেক সহজ হয়েছে। তার কাছ থেকে অ্যাকশন দৃশ্যও শিখেছি আমি। আর ঘনিষ্ঠ দৃশ্যগুলোও সহজে করতে পেরেছি বন্ধু বলে। টাইগারের কাছে আমি কৃতজ্ঞ। আমার বিশ্বাস আমাদের জুটিকে দর্শক সাদরে গ্রহণ করবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে