আপডেট : ২০ মার্চ, ২০১৬ ১৪:৫২

সালমান মজেছেন আনুশকায়!

বিনোদন ডেস্ক
সালমান মজেছেন আনুশকায়!

বলিউড সুপারস্টার সালমান খানের বিপরীতে ‘সুলতান’ ছবির নায়িকা কে হবেন এ নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে, হয়েছে জল ঘোলাও। কিন্তু সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আনুশকা শর্মাকে নায়িকা হিসেবে চূড়ান্ত করা হয়। এরই মধ্যে সুলতানের শুটিংও শুরু হয়ে গেছে। চলতি বছরের জুলাইয়ে মুক্তির লক্ষ্যে ছবিটির কাজ চলছে বলে জানা গেছে।

এরই মধ্যে বলিউডের নতুন অনেকের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা হয়েছে সালমান খানের। সে ধারাবাহিকতায় এবার আনুশকাও যোগ হলেন তার নায়িকার তালিকায়। নতুন একজন মানুষ। নতুন সব অভিজ্ঞতা। কেমন লাগছে আনুশকাকে? সে খবরই জানতে গণমাধ্যমের মুখোমুখি ৫০ বছর বয়সী এ অভিনেতা। নিজের মুখেই সালমান জানালেন ‘আনুশকা অসাধারণ, রোমান্টিকও বটে। তার সঙ্গে অভিনয় করে অনেক রোমাঞ্চকর অভিজ্ঞতা হচ্ছে।

মেধা-যোগ্যতার কথা বাদ দিলে বলা যায়, মিষ্টি একটা মেয়ে আনুশকা। আমার ক্যারিয়ারে অন্যতম একজন বলবো।’ আনুশকাকে নিয়ে সালমানের এমন মন্তব্যে সর্বত্র হইচই পড়ে যায় মুহূর্তেই। নতুন জল্পনারও শুরু হয়। আর সেটা আরেকটু উসকে দেয় সালমানের আগেকার প্রেমকাহিনীগুলো।

নতুন যার সঙ্গে জুটি বাঁধছেন তাকে ঘিরে প্রেমবিষয়ক আলোচনা। আর সেসব আলোচনার আরও বাড়িয়ে দেন যখন ওই নায়িকাদের নিয়ে নতুন সব ঘটনার জন্ম দেন সালমান। এবার আনুশকাকে ঘিরে এরই মধ্যে শুরু হয়ে গেছে। আর তাকে নিয়ে কতদূর জল ঘোলা হবে সেটাই ভাবছেন বলিউডবোদ্ধারা। 

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে