আপডেট : ২০ মার্চ, ২০১৬ ১৩:০২

কঙ্গনার বিরুদ্ধে কে উসকে দিলেন হৃতিককে?

বিডিটাইমস ডেস্ক
কঙ্গনার বিরুদ্ধে কে উসকে দিলেন হৃতিককে?

বলিউডে এখন চলছে হৃতিক-কঙ্গনা আইনি লড়াই। কার জন্য হৃতিক এমন আগ্রাসী হয়ে কঙ্গনা রানাউতকে আইনি নোটিস ধরালেন। কঙ্গনা বা হৃতিকের ঘনিষ্ঠমহল বলছে তাই।

কে দিলেন আইনি নোটিস পাঠানোর বুদ্ধি?

‘‘কৃশ ৩’’-র শ্যুটিংয়ের সময়েই হৃতিক এবং কঙ্গনা রানাউতের মধ্যে সম্পর্ক জমে উঠেছিল, সে কথা এখন আর গোপন নয়। হৃতিকের বিবাহবিচ্ছেদের পরে তা প্রথমে আরও গাঢ় হয়। বর্তমানে অবশ্য সেই প্রেম কী অবস্থায় রয়েছে, তা বলা বাহুল্য।

এই অবস্থায় হৃতিক রোশন যে আইনি নোটিস কঙ্গনাকে পাঠিয়েছেন, তার নেপথ্যে কে রয়েছেন, সেই প্রশ্ন উঠেছিল। বলিউডের আকাশে যে গুঞ্জন ভাসছে, তাতে অনেকেই অবাক। তিনি হলেন রাকেশ রোশন!

জানা গিয়েছে, একটি অ্যাওয়ার্ড ফাংশনে হৃতিক-কঙ্গনা প্রসঙ্গে প্রশ্ন করা হয় রাকেশ রোশনকে। এতেই চটে যান তিনি।এর পরে তিনি হৃতিককে বলে দেন কঙ্গনাকে আইনি নোটিস পাঠাতে। এর পরে পুরো বিষয়টি নিজের হাতে নিয়ে নেন হৃতিক।

কী করেছিলেন তিনি? একটি সাক্ষাৎকারে কঙ্গনা একজন ‘‘সিলি এক্স’’-এর কথা বলেছিলেন। কে এই ‘‘সিলি এক্স’’, তা নিয়ে শোরগোল পড়ে যায়। শোনা যাচ্ছে, হৃতিক সেই রাতেই কঙ্গনাকে ফোন করেছিলেন। কঙ্গনাকে বলেছিলেন তাঁর অবস্থান স্পষ্ট করতে। নইলে আইনি পথে হাঁটার হুঁশিয়ারিও দেন। বাবা রাকেশের সঙ্গে আইনি পদক্ষেপের ব্যাপারে আলোচনা করেন। রাকেশ নাকি ছেলে বলেন, আইনি পথে এগোতে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম 

 

উপরে