আপডেট : ১৮ মার্চ, ২০১৬ ১৬:৫২

দুবাইয়ে ক্লান্ত দুই খানের বিশ্রাম

বিনোদন ডেস্ক
দুবাইয়ে ক্লান্ত দুই খানের বিশ্রাম

গেল সপ্তাহেই সুপারস্টার অভিনেতা সালমানের খানের ‘সুলতান’ সিনেমার শুটিংস্পটে গিয়ে একসঙ্গে সময় কাটিয়ে এসেছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। সেসময়ের বেশকিছু ছবি ইন্টারনেটে ছড়িয়ে গেলে তাদের ভক্তদের মধ্যে এক ধরনের তৃপ্তি বয়ে যেতে দেখা গেছে। সপ্তাহ না যেতেই ফের দুই খান একসঙ্গে। আর এবারও একসঙ্গে তাদের কিছু স্টিল ছবি ইন্টারনেটে!

সালমান ও শাহরুখ কেউই এখন ভারতে নেই। ‘টাইমস অব ইন্ডিয়া ফিল্ম অ্যাওয়ার্ড’-এ অংশ নিতে তারা দু’জনই এখন অবস্থান করছেন সুদূর দুবাইয়ে। আজ দুবাই স্টেডিয়ামে হাজারো মানুষদের শিহরণে ডুবিয়ে দিতে এই দুই খান পারফর্ম করবেন সেখানে। তারই আগে রিহার্সেলে অংশ নেয়ার সময় ক্লান্ত ভঙ্গিতে একসঙ্গে জিরুতে দেখা গেছে এই দুই খানকে। আর সেই সময়ের কিছু ছবি সামাজিক যোগযোগের মাধ্যমে আজ সবার কাছে।

একটি ছবিতে দেখা যায় সালমানের পাশে ক্লান্ত ভঙ্গিতে শাহরুখ বসে ঘাম মুচছেন এবং তার হাতে পানির বোতল। আর অন্য আরেকটি ছবিতে সালমান খানকে পানির বোতল হাতে শাহরুখের সঙ্গে খোশগল্পে মজে আছেন ভঙ্গিতে দেখা যায়!

প্রসঙ্গত, গতকাল থেকে দুবাইয়ে শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘টাইমস অব ইন্ডিয়া ফিল্ম অ্যাওয়ার্ডস ২০১৬’। যদিও আয়োজনটির মূল আসর আজ শুক্রবার। কারণ এদিন বলিউডের প্রথম শ্রেণির তারকা অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি একই মঞ্চে পারফর্ম করবেন সালমান খান, শাহরুখ খান এবং অমিতাভ বচ্চনের মত সুপারস্টাররা! তিন দিনব্যাপী জমকালো আয়োজনে উপস্থাপক হিসেবে থাকবেন পরিনীতি চোপড়া এবং রিতেশ দেশমুখ।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে