আপডেট : ১৭ মার্চ, ২০১৬ ২১:৩৯

গেইলের কাছে ক্ষমা চাইলেন অমিতাভ!

বিনোদন ডেস্ক
গেইলের কাছে ক্ষমা চাইলেন অমিতাভ!

রিস গেইল মানেই বিনোদন! ক্রিকেটীয় বিনোদন। ব্যাট হাতে প্রতিপক্ষের বোলারদের মেরে দর্শকদের আনন্দিত করাটাই যেন তার কাজ। বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষেও সেই আনন্দ বিলিয়ে দিলেন ক্রিকেট প্রেমীদের। টি-টোয়েন্টিতে দ্বিতীয় সেঞ্চুরি করার মধ্য দিয়ে আরও একবার প্রমাণ করলেন এজন্যই তিনি ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল।

কিন্তু গেইলের এই সেঞ্চুরির পরেও তার কাছে ক্ষমা চাইলেন বলিউড সুপারস্টার 'বিগ বি' খ্যাত অমিতাভ বচ্চন।

ইংল্যান্ডের বিপক্ষে ইতিহাসের প্রথম ক্রিকেটার হিসেবে বিশ্বকাপ টি-টোয়েন্টিতে দু’টি সেঞ্চুরি করেন গেইল; কিন্তু মুম্বাইর ওয়েংখেড়ে স্টেডিয়ামে অমিতাভ বচ্চনের উপস্থিত থাকার কথা থাকলেও তিনি থাকতে পারেননি।

অমিতাভ বচ্চন পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টুইট করে আক্ষেপ জানিয়ে লেখেন, ‘ক্রিস গেল অতিমানবীয়! আমি তোমার কাছে ক্ষমা চাচ্ছি মুম্বাই না থাকতে পারার জন্য। ম্যাচটা দেখেছি আমি। অসাধারণ!’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে ভারতে আসা গেইলের কাছে ভারতীয় সব সুপারস্টারই পরিচিত। তাই গেইলকে পেয়ে তারা অনেকটা খুশি বলা চলে। তবে গেইলকে সুপার টেনে ভারতের মোকাবেলা করতে হয়নি দেখে স্বস্তির নিঃশ্বাস ও ফেলতে পারে তারা।

এর আগে, একজন ভক্ত হিসেবে ভালোবাসার নিদর্শন সরূপ ক্রিস গেইল নিজের অটোগ্রাফ করা একটি ব্যাট উপহার দিয়েছেন বিগ বি খ্যাত অমিতাভ বচ্চনকে। 

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে