আপডেট : ১৭ মার্চ, ২০১৬ ২১:১১

স্কাইপে লাইভ আত্মহত্যা তরুণীর!

বিনোদন ডেস্ক
স্কাইপে লাইভ আত্মহত্যা তরুণীর!

প্রেমিকের সঙ্গে ভিডিও চ্যাট করতে করতে আত্মহত্যা করেছেন ভারতের এক অনুষ্ঠান উপস্থাপিকা। গতকাল বুধবার তেলেঙ্গানা রাজ্যের হায়দরাবাদের সেকেন্দারাবাদ এলাকার সিন্ধি কলোনির পিজি হোস্টেল থেকে কে. নিরোশা নামের ওই উপস্থাপিকার লাশ উদ্ধার করে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল জানিয়েছে, ২৩ বছর বয়সী তরুণী নিরোশা তেলেগু ভাষার সংগীত চ্যানেল জেমিনি মিউজিক টিভিতে উপস্থাপক হিসেবে কাজ করতেন। 

পুলিশ জানিয়েছে, বুধবার কানাডায় তার বয়ফ্রেন্ডের সঙ্গে স্কাইপ ভিডিওয় কথা বলছিলেন তেলুগু টেলিভিশন চ্যানেলের উপস্থাপিকা নিরোশা। তার বয়ফ্রেন্ডের সঙ্গে যোগাযোগ করে পুলিশ জানতে পেরেছে, কথা বলতে বলতেই শুরু হয়ে যায় কথা কাটাকাটি। ওই সময়েই নিরোশা আত্মহত্যা করবেন বলে হুমকি দেন তার বয়ফ্রেন্ডকে। এরপরই  স্কাইপ যোগাযোগ কেটে দেন তিনি। তাতেই সন্দেহ হয় বয়ফ্রেন্ডের।

তিনি সঙ্গে সঙ্গে নিরোশার হোস্টেলের কাছাকাছি থাকা তার এক বন্ধুকে ফোন করে বলেন, দেরি না করে নিরোশার খোঁজখবর নিতে। কিন্তু নিরোশার বয়ফ্রেন্ড যাকে ফোন করেছিলেন, তিনি সেখানে পৌঁছতে একটু দেরি করে ফেলেন। হোস্টেলে পৌঁছে নিরোশার রুমে গিয়ে তিনি দেখেন, ঘরের সিলিং থেকে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন নিরোশা। ২৩ বছর বয়সের ওই মিউজিক টেলিভিশন অ্যাঙ্কর বহু নিউজ চ্যানেলেও উপস্থাপনা করেছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে