আপডেট : ১৭ মার্চ, ২০১৬ ১২:২০

হৃতিক ফাঁস করবেন চিঠি, কঙ্গনা খাটাবেন জেল

বিনোদন ডেস্ক
হৃতিক ফাঁস করবেন চিঠি, কঙ্গনা খাটাবেন জেল

পুরনো প্রেমে এখন শুধুই তিক্ততার আনাগোনা। জটিলতার জল এত দূর গড়িয়েছে যে দু’জনেই দু’জনকে আইনি নোটিশ পাঠিয়েছেন। এ বার সেখান থেকে বিষয়টা হুমকি অবধি গড়াল। হৃতিক রোশন আর কঙ্গনা রানাউত। এই দুই তারার ভাঙা প্রেম আর তা পরবর্তী পারস্পরিক কাদা ছোড়াছুড়ি নিয়ে বেশ কয়েক মাস ধরেই মশগুল বলিউড । এক জন আর এক জনকে বিশ্বাসঘাতক বলছেন, তো অন্য জন পরের মুহূর্তে তাঁকে অকিঞ্চিৎকর প্রমাণ করতে ব্যস্ত হয়ে পড়েছিলেন। পর টুইট যুদ্ধের পালা সেরে দু’জনেই আপাতত আইনের রাস্তা ধরেছেন। আর সেখানেই আরও গোল বেঁধেছে।

কঙ্গনার অভিযোগ, হৃতিক নাকি আইনি নোটিশে তাঁদের গোপন কথা, পুরনো প্রেমপত্র বাজারি করে দেওয়ার হুমকি দিয়েছেন। এই বলি ডিভা আইনজীবীর মাধ্যমে জানিয়েছেন, এ সব করার চেষ্টা করলে হৃতিককে তিনি নাকি ১০ বছরের জন্য জেলের ঘানি টানতে পাঠিয়ে দেবেন।

কঙ্গনা রানাউতের আইনজীবী রিজওয়ান সিদ্দিকি জানিয়েছেন, রাকেশ রোশন পুত্রের বিরুদ্ধে ৬৭ নম্বর ধারা (তথ্য প্রযুক্তির রীতি লঙ্ঘন)অনুযায়ী মামলা করতে পারেন তাঁরা, যাতে সর্বাধিক ১০ বছর পর্যন্ত জেল হতে পারে।

এ ছাড়াও হৃতিকের বিরুদ্ধে আইপিসি-র ধারা ৪৯৯ ও ৫০০ (মানহানি) ও ৫০৬ (কোনও মহিলার সম্মানহানি) মেনে মামলা করার কথা ভারছেন কঙ্গনা। দোষ প্রমাণিত হলে, প্রতি ক্ষেত্রেই সশ্রম কারাদণ্ডের সঙ্গে মোটা টাকা জরিমানাও হতে পারে বলিউডের এক মাত্র সফল সুপার হিরোর।  

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

 

 

উপরে