আপডেট : ১৬ মার্চ, ২০১৬ ১৬:৩২

মেয়ের পুরুষসঙ্গ নিয়ে ক্ষিপ্ত বিপাশার মা!

বিনোদন ডেস্ক
মেয়ের পুরুষসঙ্গ নিয়ে ক্ষিপ্ত বিপাশার মা!

মডেলিং কেরিয়ার ও তাঁর ছেলেবন্ধুদের জন্য গত শতকের নয়ের দশকের মাঝসময়েই বলিউডের অন্যতম ‘হটি’-র তকমা পেয়েছিলেন বিপাশা বসু। মডেলিং কেরিয়ারের শুরুতে দিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক তখন ছিল বিনোদন দুনিয়ার অন্যতম মশলা।

বিপাশা বসুর মা খুশি নন। কেন? কারণ মেয়ের এই ছেলে ধরা আর ছেলে ছাড়া বিষয়টা নাকি তিনি আর নিতে পারছেন না। একসময়ে ফোর্ড সুপার মডেল হওয়া বিপাশার এখন স্থায়ী ঠিকানা বলিউড। অক্ষয় কুমারের বিপরীতে ‘আজনবি’ ছবিতে বলিউডে অভিষেক হয়েছিল কলকাতার মেয়ে বিপাশার। মডেলিং কেরিয়ারের শুরুতে দিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক তখন ছিল বিনোদন দুনিয়ার অন্যতম মশলা। পরে, মডেল কাম অভিনেতা জন আব্রাহামের সঙ্গে এক দশকেরও বেশি সময় লিভ-ইন সম্পর্কে থাকার পরে তা থেকে বেরিয়ে যান দু’জনে। এরই মধ্যে বিপাশার সঙ্গে জড়িয়েছিল আন্তর্জাতিক ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর নাম। গুজব শোনা গিয়েছিল, লিসবনে হোটেলের ঘরে রোনাল্ডোর সঙ্গে রাতও কাটিয়েছিলেন বিপাশা। এর পরে বিপসের সঙ্গে বলিউডের একাধিক অভিনেতার নাম জড়িয়েছে। নবতম সংযোজন অভিনেতা করণ সিংহ গ্রোভার। 

কিন্তু, বিপাশার মা মেয়ের আর এদিক-সেদিক সম্পর্ক মানতে চাইছেন না। তাঁর যুক্তি, মেয়ের বয়স হয়েছে। বিপাশা থাকেন সুদূর মুম্বইয়ে। বিয়ে করে মেয়ে নিজের জীবনকে একটা দিশা দিক, সেটাই তিনি চাইছেন। করণ সিংহ গ্রোভারের সঙ্গে সাতপাকে বাধা পড়া যে সহজ হবে না, তা নাকি ভালই বুঝতে পেরেছেন বিপাশার মা। কারণ, বিপাশাকে ‘বধূ’ হিসেবে একদম নাপসন্দ করণের মায়ের। তিনিও চান না ছেলে করণ বিপাশার সঙ্গে সম্পর্কটাকে স্থায়ী করুক।

যাঁরা এই বিষয়ে অনেক কথাই বলতে পারেন, সেই বিপাশা ও করণ কোনও প্রতিক্রিয়া দিচ্ছেন না। দিনকয়েক আগে বিপাশা টুইটারে কড়া ভাষায় একটি পোস্ট করেছিলেন। যাতে, তিনি বুঝিয়ে দিয়েছিলেন করণ ও তাঁর সম্পর্ককে নিয়ে চর্চা তিনি পছন্দ করছে না। বিপাশা যেমন একাধিক সম্পর্কের মধ্যে দিয়ে গিয়েছেন, তেমনই করণ সিংহ গ্রোভারও একজন ‘ডিভোর্সি’। 

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে