আপডেট : ১২ মার্চ, ২০১৬ ২২:১০

জেল থেকে ছাড়া পেয়ে শ্রদ্ধার সঙ্গে সঞ্জয়

বিনোদন ডেস্ক
জেল থেকে ছাড়া পেয়ে শ্রদ্ধার সঙ্গে সঞ্জয়

হাঁটুর বয়সী নায়িকা শ্রদ্ধা কাপুরের সঙ্গে এবার জুটিবদ্ধ হচ্ছেন অ্যাকশন সুপারস্টার সঞ্জয় দত্ত। জেল থেকে ছাড়া পাওয়ার পর বেশ ফুরফুরে মেজাজে দিন পার করছেন বলিউডের শক্তিমান এ অভিনেতা। প্রিয় মানুষ ও আত্মীয়দের সঙ্গে চলছে দেখা ও আলাপ পর্ব। এরই মধ্যে অসমাপ্ত ছবির কাজ শেষ করার পাশাপাশি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

এরইমধ্যে খবর এসেছে, ৫৬ বছরের নায়কের সঙ্গে ২৭ বছরের নায়িকার রসায়ন হতে যাচ্ছে সঞ্জু বাবার হাত ধরে। এই রসায়ন বেশ জমজমাট হবে বলে ভাবছেন বলিউড বোদ্ধারা।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ছবিটি তৈরি হচ্ছে মধ্যবয়সি এক পুরুষের সঙ্গে এক যুবতীর ভালবাসার গল্প নিয়ে। আদতে এই ছবিটি একটি অ্যাকশন থ্রিলার। ছ’টি দেশে শুটিং করার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

নাম চূড়ান্ত না হওয়া ছবিটির জন্য শ্রদ্ধার পাশাপাশি বলিউডের অন্য দুই অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আলিয়া ভাটের কথা ভাবা হয়েছিলো। কিন্তু কিছুতেই ডেট পাওয়া যাচ্ছিলো না তাদের। তাই চূড়ান্ত করা হল ‘আশিকি টু’ তারকা শ্রদ্ধাকে।

শ্রদ্ধা কাপুরের বাবা অভিনেতা শক্তি কাপুরের সঙ্গে নিজের প্রথম ছবি সুনীল দত্ত পরিচালিত ‘রকি’(১৯৮১)-তে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে