আপডেট : ১২ মার্চ, ২০১৬ ১৩:৪৬

দুই রণবীর এক ছবিতে

বিনোদন ডেস্ক
দুই রণবীর এক ছবিতে

বলিউডে নতুন গুঞ্জন, প্রথমবার একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন দুই রণবীর অর্থাৎ রণবীর কাপুর ও রণবীর সিং। জোয়া আখতার পরিচালিত পরবর্তী ছবিতে দেখা যেতে পারে এ দু’জনকে। দুই রণবীরই জোয়ার বাড়িতে সম্প্রতি এসেছিলেন। এ কারণেই মূলত শুরু হয়েছে জল্পনা। 

গত ১০ মার্চ ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র পরিচালক জোয়ার বাড়িতে গিয়েছিলেন সিং। এর আগের সপ্তাহে পরিচালক অয়ন মুখার্জি ও কিরণ রাওকে নিয়ে সেখানে হাজির হন কাপুর।

তবে নতুন ছবিটিতে কাজ করার ব্যাপারে দুই রণবীর সম্মতি জানিয়েছেন কি-না তা নিশ্চিত নয়। যদি সত্যি সত্যি তারা একসঙ্গে কাজ করেন তাহলে দারুণ মজার ব্যাপার হবে। শুধু নামের উচ্চারণ একই বলে নয়, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রাক্তন প্রেমিক ছিলেন রণবীর কাপুর, আর তার বর্তমান প্রেমিক রণবীর সিং।

দীপিকার প্রাক্তন ও বর্তমান প্রেমিক হলেও দুই রণবীরের মধ্যে সম্পর্কটা উষ্ণ। গত বছর রণবীর কাপুর ও দীপিকার ‘তামাশা’ ছবির প্রচারণায় হাজির হয়েছিলেন সিং। তবে প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের প্রাক্তন প্রেমিক সালমান খানকে এড়িয়ে চলেন ৩৩ বছর বয়সী রণবীর কাপুর।

এদিকে ৩০ বছর বয়সী রণবীর সিং এখন ব্যস্ত আদিত্য চোপড়া পরিচালিত ‘বেফিকরে’র কাজে। এতে তার সহশিল্পী বাণী কাপুর। অন্যদিকে রণবীর কাপুর ব্যস্ত অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ (ক্যাটরিনা কাইফ) ও করণ জোহর পরিচালিত ‘অ্যাই দিল হ্যায় মুশকিল’-এর (ঐশ্বরিয়া রাই বচ্চন, আনুশকা শর্মা) দৃশ্যধারণ নিয়ে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে