আপডেট : ১১ মার্চ, ২০১৬ ১৭:১৫

‘আশিকি-থ্রি’তে হৃতিকের সঙ্গে রোমান্স করবেন আলিয়া!

বিনোদন ডেস্ক
‘আশিকি-থ্রি’তে হৃতিকের সঙ্গে রোমান্স করবেন আলিয়া!

বলিউডের জনপ্রিয় আশিকি সিনেমার প্রথম দুই কিস্তির পর এর তৃতীয় কিস্তি নিমার্ণের ঘোষণার দেন নির্মাতারা। ঘোষণার পর থেকেই আলোচনায় আশিকি-থ্রি। এ সিনেমায় নায়কের চরিত্রে দেখা যাবে অভিনেতা হৃতিক রোশানকে। কিন্তু নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে নানা গুঞ্জন।

শোনা যাচ্ছে, আশিকি-থ্রি তে রোমান্স করবেন হৃতিক রোশান এবং আলিয়া ভাট। এর আগে সিনেমাটিতে হৃতিক রোশানের বিপরীতে সোনম কাপুর এবং কঙ্গনা রাণৌতের নাম শোনা গেলেও পরবর্তী দুজনের নামই বাদ দেওয়া হয়। জানা গেছে, সোনম এবং কঙ্গনা কেউই নয় বরং আশিকি-থ্রি সিনেমায় হৃতিকের সঙ্গে রোমান্স করবেন আলিয়া ভাট।

হানি সিংয়ের ‘ধীরে ধীরে সে’ মিউজিক ভিডিও প্রকাশের পর অনেকেই ধরে নিয়েছিলেন আশিকি-থ্রি সিনেমায় জুটি বাঁধবেন হৃতিক-সোনম। কিন্তু সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারটি নাকচ করে দেন সোনম। পরবর্তীতে সিনেমাটিতে কঙ্গনা রাণৌতকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা।

কিন্তু নির্মাতাদের সেই সিদ্ধান্তে বাদ সাধেন হৃতিক। জানান, তাকে সিনেমায় রাখতে হলে কঙ্গনাকে বাদ দিয়ে চিন্তা করতে হবে নির্মাতাদের। কঙ্গনার পরিবর্তে অন্য কাউকে সিনেমায় নিতে বলেন তিনি। এরপরই নির্মাতারা আলিয়া ভাটকে নেওয়ার সিদ্ধান্ত নেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে