আপডেট : ১০ মার্চ, ২০১৬ ১৬:০৩

কোহলির সঙ্গে দেখা করতে ছুটি নিয়েছেন অনুষ্কা!

বিনোদন ডেস্ক
কোহলির সঙ্গে দেখা করতে ছুটি নিয়েছেন অনুষ্কা!

অনেক দিন আগে শোনা গিয়েছিল তাদের প্রেমের সম্পর্কে ফাটল ধরেছে। তবে সম্পতি তা আবার জোড়া লাগার সংবাদ শোনা যাচ্ছে। আর তাই গোপনে দেখা করার প্ল্যান করছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা! বলিউডের বাতাশে কান পাতলে এমনই কাথা শোনা যাচ্ছে। সুলতান সিনেমাটির কাজ থেকে নাকি কয়েক দিনের জন্য ছুটি নিয়েছেন অনুষ্কা। তখনই নাকি তিনি দেখা করবেন বিরাট কোহলির সঙ্গে।

কয়েক দিন আগে বিরাটকে ফোন করেছিলেন অনুষ্কা। আর সেই ফোনটা এমনি করা হয়নি। কারণ ছিল ভারত-পাকিস্তান ম্যাচে বিরাটের পারফর্ম্যান্স দেশে অনেক ভালো লেগেছে অনুষ্কার। আর এজন্য বিরাটকে শুভেচ্ছা জানাতে ফোন করেছিলেন তিনি। কিন্তু তারপর থেকে মনে হচ্ছে বরফ একটু হলেও গলেছে।

কয়েকদিন যেতে না যেতেই সুলতানের সেট থেকে ছুটি নিয়ে নিয়েছেন অনুষ্কা শর্মা। কারণটা নাকি ব্যক্তিগত। কিন্তু যতই তিনি বিষয়টি গোপন রাখার চেষ্টা করুন না কেন। খবর কি আর গোপন থাকে? চাউর হয়ে গেছে, বিরাটের সঙ্গে সময় কাটাতেই নাকি বিরতি নিয়েছেন অনুষ্কা।

তবে এ নিয়ে তিনি নিজে বা বিরাট কোহলি কিছু এখনো কিছুই বলেননি। কিন্তু শোনা গেছে, বিরাট নাকি অনুষ্কার ভাইয়ের কাছে গিয়েছিলেন। অনুষ্কাকে সম্পর্কে ফেরৎ আনতে কোনো পথই নাকি বাকি রাখছেন না তিনি।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে