আপডেট : ১০ মার্চ, ২০১৬ ১৬:০২

প্রকাশ পেলো ধোনির উপর নির্মিত সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক
প্রকাশ পেলো ধোনির উপর নির্মিত সিনেমার পোস্টার

ধোনির ক্রিকেট কেরিয়ারের এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্ত। চাকরি না ক্রিকেট— কোনটা বাছবেন, খড়্গপুর রেল স্টেশনে টিটিই-র হিসেবে কাজের সময় এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রশ্ন হয়ে ওঠেছিল ধোনির কাছে।

চলতি বছরেই মুক্তি পাচ্ছে এম এস ধোনি-কে নিয়ে তৈরি হওয়া সিনেমা ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। তার আগে ছবির পোস্টার প্রকাশ পেল। পোস্টারে দেখা যাচ্ছে ধোনির ভূমিকায় অভিনয় করা সুশান্ত সিং রাজপুত রেল স্টেশনের

প্ল্যাটফর্মে একটি বেঞ্চে বসে আছেন। সামনে দিয়ে চলে যাচ্ছে ট্রেন। ধোনির গায়ে টিকিট চেকারের সাদা পোশাক।

ধোনির ক্রিকেট কেরিয়ারের এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্ত। চাকরি না ক্রিকেট— কোনটা বাছবেন, খড়্গপুর রেল স্টেশনে টিটিই-র কাজ সময় একটা সময় এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রশ্ন হয়ে ওঠেছিল ধোনির কাছে। সেই মুহূর্তকেই ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-র পোস্টারে তুলে ধরা হয়েছে।   

নায়ক সুশান্ত সিং রাজপুত পোস্টার নিয়ে তার টুইটার অ্যাকাউন্টে জানিয়েছেন, ‘আপনারা হয়তো এই মানুষটাকে চেনেন। কিন্তু, তার সফরের কথা জানেন না। তাই সেটা জানতে হলে ছবিটা দেখতেই হবে’।

এই ছবিতে ধোনির স্ত্রী সাক্ষীর ভূমিকায় অভিনয় করছেন কিরা আডবাণী। ধোনির বাবার দেখা যাবে অনুপম খেরকে। ইতিমধ্যেই ছবির শ্যুটিং দেখতে গিয়েছিলেন ধোনি। চিত্রনাট্যের অদলবদলের জন্য মাঝে শ্যুটিং-এ বেশ খানিকটা সময় ব্যাহত হয়েছিল।   

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে