আপডেট : ১০ মার্চ, ২০১৬ ১২:০৪

একটি শর্তে সাইফকে বিয়ে করেছেন কারিনা!

বিনোদন ডেস্ক
একটি শর্তে সাইফকে বিয়ে করেছেন কারিনা!

সাইফ আলী খানকে বিয়ে করার শর্ত হিসেবে তেমন কোনো বড় চাহিদা ছিল না বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের। তাই বলে কারিনা একেবারে বিনা শর্তে সাইফকে ছেড়ে দিয়েছেন, সেটা বলা যায় না। বিয়ের আগে কারিনা তার নিজের ক্যারিয়ার-অভিনয় অব্যাহত রাখার ব্যাপারে সাইফের কাছে নিশ্চয়তা চেয়েছিলেন।

ভারতীয় গণমাধ্যম ডিএনএর বরাতে জানা যায়, বিয়ে করার শর্ত হিসেবে কারিনা বিয়ের পরও চলচ্চিত্রে অভিনয় চালিয়ে যাওয়ার কথা সাইফকে সাফ জানিয়ে দিয়েছিলেন। কাজেই ঘনিষ্ঠতা যতই থাকুক না কেন কারিনার দেয়া শর্ত না মানলে যে সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াচ্ছে না, সেটা বোধ হয় সাইফ আলী খান ঠিকঠিক বুঝতে পেরেছিলেন। হয়তো সে কারণেই ২০১২ সালে কারিনার দেয়া এই একমাত্র শর্ত মেনেই সাইফ তার সঙ্গে গাঁটছড়া বাঁধেন।

কারিনা বলেছেন, আজ আমি একজন স্ত্রী, এটা সত্য। কিন্তু সারা জীবন আমি অভিনয় করতে চাই, অর্থও উপার্জন করতে চাই এবং আমার স্বামী এজন্য আমাকে পূর্ণ স্বাধীনতা দেবে। এসব শর্তের ভিত্তিতেই আমি সাইফকে বিয়ে করেছিলাম।
কারিনা বর্তমানে ‘কি অ্যান্ড কা’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন। সেখানে তাকে একজন ক্যারিয়ার সচেতন নারী হিসেবে দেখা যাবে। তার বিপরীতে অর্জুন কাপুরকে দেখা যাবে একজন বন্ধুবৎসল স্বামী হিসেবে, যেখানে অর্জুন রান্না থেকে শুরু করে ঘরের প্রায় সব কাজেই কারিনাকে সাহায্য করবেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে