আপডেট : ৯ মার্চ, ২০১৬ ২০:৫২

খান-বাংলোতেই উঠবেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক
খান-বাংলোতেই উঠবেন ক্যাটরিনা!

বলিউড ‘ভাইজান’ খ্যাত সালমান খানের সাথে বলিউডের বার্বী ডল ক্যাটরিনা কাইফের সম্পর্ক বিচ্ছেদর মূল কারণ ছিলো রনবীর কাপুর।এমনকি বিটাউনে চর্চিত বিষয় ছিলো ক্যাটরিনা-রনবীরের ঘনিষ্ঠতা। তবে মুখ ফুটে দুজনের একজন ও কখনওই স্বীকার করেন নি তাদের সম্পর্কের কথা, কিন্তু সেই সম্পর্কও টেকেনি। গত বছর আলাদা হয়ে যান ক্যাটরিনা-রনবীর।

গুঞ্জন উঠেছিলো বিচ্ছেদের আগে সাল্লু ভাইয়ের সাথে অনেকক্ষণ কথা বলার পর নাকি ক্যাট এ স্বিদ্ধান্ত নিয়েছিলেন। তবে যাই হোকনা কেন রনবীর-ক্যাট যে বাড়িটিতে থাকতেন সে বাড়িটিও ছাড়ছেন তিনি। রনবীর তো আগেই চলে গিয়েছিলেন, এখন ক্যাট বাড়ি খুঁজছেন থাকার জন্য। কারন এই বাড়িটিতেই রনবীর-ক্যাটের স্মৃতি জড়ানো।

কিন্তু আসল খবর হলো ক্যাটকে নতুন বাড়ি খুঁজে দিতে কে সাহায্য করছেন জানেন? তিনি রেশমা শেট্টি। সালমান খানের সেক্রেটারি!

গত রবিবারই দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে। বান্দ্রায় বেশ কয়েকটি বাড়ি দেখেছেন তাঁরা। কিন্তু কোনও বাড়ি এখনও তাঁদের পছন্দ হয়নি। এমনিতেই বলি-টাউনে কেউ সমস্যায় পড়লে সাহায্যে এগিয়ে আসেন সল্লু মিঞা। আর ক্যাটরিনার ক্ষেত্রে যে ভাইজান একটু বেশিই স্পর্শকাতর হবেন, সে আর আশ্চর্য কী?

তবে কি ‘সিলভার স্যান্ডস’-এর বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ছেড়ে শেষে কি খান-বাংলোতেই গিয়েই উঠবেন নায়িকা? এমন জল্পনায় ঘুরছে বলি-মহলের আনাচে-কানাচে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে