আপডেট : ৭ মার্চ, ২০১৬ ১৯:১৮

প্রিয়াংকাকে কটুক্তি করলেন রাখি

বিনোদন ডেস্ক
প্রিয়াংকাকে কটুক্তি করলেন রাখি

বলিউড তারকাদের কট্টর সমালোচনা করে এর আগে অনেকবারই আলোচনায় এসেছেন শীর্ষ আইটেম কন্যা রাখি সাওয়ান্ত। অনেক সময় আবার সমালোচনা করতে গিয়ে নিজেই বিতর্কের জন্ম দিয়েছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি প্রকাশ ঝাঁ পরিচালিত ‘জয় গঙ্গাজল’ এবং অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার সমালোচনা করলেন রাখি।

তার মতে ‘জয় গঙ্গাজল’ কোন ছবিই হয়নি। তাছাড়া ২০০৩ সালে অ্যাকশন ছবি ‘গঙ্গাজল’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অজয় দেবগন। এবার তার সিকুয়্যালে অজয় নেই। তার পরিবর্তে প্রধান চরিত্রটিতে অভিনয় করেছেন প্রিয়াংকা। পুলিশের একজন আইপিএস অফিসার চরিত্রে এখানে অভিনয় করেছেন তিনি। বিষয়টি বেশ হাস্যকর বলেই মনে করেন রাখি।

এছাড়াও ছবিতে দর্শক টানার মতো কোন উপাদান নেই বলেও বক্তব্য দিয়েছেন তিনি। সম্প্রতি একটি বলিউডভিত্তিক চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে এমন করেই ‘জয় গঙ্গাজল’ ও প্রিয়াংকা চোপড়ার সমালোচনা করেন তিনি। রাখির সরাসরি এমন বক্তব্যে হইচই শুরু হয়েছে বলিউড পাড়ায়।

তাছাড়া বিভিন্ন মিডিয়াও ফলাও করে প্রচার করছে তার এমন বক্তব্য। এ বিষয়ে রাখি সাওয়ান্ত আরও বলেন, ছবির পরিচালক প্রকাশ ঝাঁ ও প্রিয়াংকার সঙ্গে আমার ব্যক্তিগত কোন বিরোধ নেই। যেটা মনে হয়েছে আমি সেটাই বললাম। এটা যে কোন দর্শকেরও মনে হবে।

আর অজয় দেবগনের পরিবর্তে এর সিকুয়্যালে প্রিয়াংকাকে নেয়ার বিষয়টিই আমার বোধগম্য নয়। ছবিটি আমি দেখেছি। প্রিয়াংকার অ্যাকশন দৃশ্যগুলো দেখে আমি কেবল হেসেছি। কারণ তাকে একদমই মানায়নি দৃশ্যগুলোতে। প্লিজ, প্রিয়াংকা এমন হাসির পাত্র আর কখনও হবেন না!

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে