আপডেট : ৪ মার্চ, ২০১৬ ১৪:৩৩

অস্ত্র মামলায় সালমানকে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ

বিনোদন ডেস্ক
অস্ত্র মামলায় সালমানকে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ

ফের নতুন করে অস্বস্তিতে বলিউডের মেগাস্টার সালমান খান। এবার অস্ত্র মামলায়। জবানবন্দি রেকর্ড করতে চেয়ে তাঁকে ১০ মার্চ কোর্টে হাজিরা দেওয়ার নির্দেশ দিল যোধপুরের একটি আদালত। 

১৯৯৮ সালে হাম সাথ সাথ হ্যায়ের শ্যুটিং চলাকালীন কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খান, সাইফ আলি খান-সহ ওই ফিল্মের অন্যান্য কলাকুশলীদের বিরুদ্ধে। অভিযোগ, বেআইনিভাবে অস্ত্র রেখেছেন ও ব্যবহার করেছেন সালমান। তিনি লাইসেন্সের মেয়াদ পেরনো অস্ত্রও নিজের সঙ্গে রেখেছিলেন বলে অভিযোগ। এই মামলার রায় বেরনোর কথা ছিল গত বছর ফেব্রুয়ারিতেই। 

তবে, চার সাক্ষীর বয়ান ফের খুঁটিয়ে দেখার আবেদন আদালতে গৃহীত হওয়ায় রায়দান হয়নি। চার সাক্ষীর বয়ান খতিয়ে দেখার পর গত বছর ২৯ এপ্রিল স্থানীয় আদালতে হাজিরা দিয়েছিলেন বজরঙ্গি ভাইজান। বৃহস্পতিবার সালমানের আইনজীবী তৎকালীন কালেক্টর রাজেশ মিশ্রর সাক্ষ্য পুনরায় খতিয়ে দেখার আর্জি জানালে আদালত তা খারিজ করে দেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দলপত সিং রাজপুরোহিত। সমস্ত সাক্ষ্য খতিয়ে দেখার কাজ সম্পূর্ণ হয়েছে বলে জানিয়ে, অভিযুক্তের জবানবন্দি রেকর্ড করার জন্য ১০ মার্চ সলমনকে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত।

উপরে