আপডেট : ১ মার্চ, ২০১৬ ১৫:০৩

হুট করে বিয়ে করলেন প্রীতি!

বিনোদন ডেস্ক
হুট করে বিয়ে করলেন প্রীতি!

বিয়েটা অবশেষে করেই ফেললেন বলিউড ড্রিমগার্ল প্রীতি জিনতা। অনেকটা হুট করে নিরবেই সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা। শোনা যাচ্ছে, জীবনে বিয়ের দিনটাকে স্মরণীয় করে রাখতেই নায়িকার এমন তাড়াহুড়ো করে বিয়ে করা।

গতকাল সোমবার ছিলো ২৯ ফেব্রুয়ারি। ইংরেজি লিপইয়ারের সুবাদে এই দিনটি আসে চার বছর পর পর। অনেকের কাছেই এই দিনটি গুরুত্ব পায়। তেমনি গুরুত্ব দিয়েছেন প্রীতিও। তাই নিজের বিয়েটা সেরেছেন ২৯ ফেব্রুয়ারিতেই।

প্রীতির বর সম্পর্কে জানা গেছে, যুক্তরাষ্ট্রের এনলাইন এনার্জি নামের একটি জলবিদ্যুৎ প্রতিষ্ঠানের সহসভাপতি জেনে গুডেনাফ তার নাম। যুক্তরাষ্ট্রে ভাইয়ের বাসায় বেড়াতে গিয়ে জেনের সঙ্গে প্রীতির প্রথম পরিচয়। তারপর প্রণয়। এবারে তারা দম্পতির স্বীকৃতি নিয়েছেন।

অনেকটা ঘরোয়া আয়োজনেই বিয়ে হয়েছে প্রীতির। ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা যায়, আমেরিকায় এক গির্জায় খ্রিস্টান ধর্মমতে বিয়ে করেছেন এই তারকা।

তবে মুম্বাই ফিরে হিন্দু রীতিতে পুনরায় মালাবদল করবেন ৪১ বছর বয়সী এ অভিনেত্রী। এখানে তিনদিন ধরে তাদের বিয়ের অনুষ্ঠানের ঘোষণা দেন তিনি। আর এতে দাওয়াত পাবেন বলিউডের ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীরা। মণীশ মালহোত্রার পোশাকে দেখা যাবে তাকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে