আপডেট : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:২১

বলিউডের সেরা সাত নায়িকার বিগেস্ট ক্রাশ কারা?

বিনোদন ডেস্ক
বলিউডের সেরা সাত নায়িকার বিগেস্ট ক্রাশ কারা?

বলিউডের তারকাদের হাজার হাজার ভক্ত আছে। কিন্তু জানেন কি ওঁরাও কারুর না কারুর ফ্যান? আজকে বলিউডের ৭ নায়িকা এবং তাঁদের কোন সেলিব্রিটির প্রতি ক্রাশ আছে তা জেনে নেওয়া যাক।

১) আলিয়া ভাট: আলিয়ার শয়নে-স্বপনে একজনই আছেন‚ তিনি হলেন রণবীর কাপুর। একটি সাক্ষাৎকারে উনি রণবীর সম্পর্কে জানিয়েছিলেন –  ‘I have constantly cherished Ranbir and I adore him much more after Barfi! He is my greatest squash and he will dependably remain my greatest smash. আলিয়াকে খুব তাড়াতাড়ি ওঁর ক্রাশের বিপরীতে একটা সুপারহিরো ফিল্মে দেখা যাবে।

২) প্রীতি জিনতা : এই অভিনেত্রীর আবার বিদেশী নায়ক পছন্দ। উনি নাকি ছোট থেকেই টম ক্রুজের বিশাল ফ্যান। অনিল কাপুর ‘মিশন ইম পসিবেল : ঘোস্ট প্রটোকল ‘ এ টমের সঙ্গে অভিনয় করার সুযোগ পান। সেই সুবাদে উনি একটা পার্টি দিয়েছিলেন। পার্টিতে টম ক্রুজ এবং প্রীতি দুজনেই উপস্থিত ছিলেন। টমের সঙ্গে সামনাসামনি কথা বলার সুযোগ পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান প্রীতি। উনি টুইট করে জানান টম ক্রুজের সঙ্গে দেখা করে সারা রাত নাকি একবারের জন্যেই চোখের পাতা এক করতে পারেননি উনি।

৩) পরীনীতি চোপড়া: উনি নিজেই জানিয়েছেন ছোট থেকেই সইফ আলি খানের সব থেকে বড় ভক্ত উনি। ওঁর নাকি জীবনে একটাই লক্ষ্য সইফের সঙ্গে একই ছবিতে কাজ করার।

৪) চিত্রাঙ্গদা সিং: এই অভিনেত্রী আবর শাহরুখ খানের ভক্ত। একবার একটা সাক্ষাৎকারে উনি বলেন ‘ আমার বহু অভিনেতাকেই ভালো লাগে। কিন্তু আমি সেই ‘ ফৌজি ‘র সময় থেকে শাহরুখ খানের ফ্যান। আমি ওঁর সঙ্গে কাজ করতে পারলে বর্তে যাবো।‘

৫) ক্যাটরিনা কাইফ: না সলমন খান বা রণবীর কাপুরের ভক্ত নয় ক্যাট সুন্দরী। উনি ‘টোয়াইলাইট ‘খ্যাত রবার্ট প্যাটিনসনের ভক্ত। উনি জানিয়েছ্ন ‘ অমি ওঁকে নিয়ে অবশেসড। মাথা থেকে কিছুতেই রবার্ট প্যাটিনসনকে বের করতে পারি না। আমার এর আগে কোন পুরুষকে নিয়ে এমনটা হয় নি। ‘

৬) শ্রদ্ধা কাপুর : ‘ আশিকি ২ ‘ এর নায়িকা বলিউডের গ্রিক গড হৃতিক রোশনের ভক্ত। প্রথমবার উনি হৃতিককে রূপোলী পর্দায় দেখেন ‘ কহো না প্যায়ার হ্যায় ‘ ছবিতে। সেই থেকেই উনি হৃতিকের ওপর ফিদা। তখন থেকি উনি যেখানেই হৃত্তিকের ছবি দেখেন তা নিজের সংগ্রহে রাখেন। এইভাবে হৃতিকের কয়েক হাজার ছবি নাকি সংগ্রহ করেছেন উনি। তবে উনি হৃতিকের সঙ্গে কোনদিন অভিনয় করতে চান না।

৭) অদিতি রাও হায়দারি: ফারহান আখতারের সঙ্গে যখন থেকে ‘ ওয়াজির ‘ ছবিতে অভিনয় করেছেন অদিতি‚ তখন থেকেই নাকি অন্য কাউকে আর ভালো লাগছে না ওঁর। উনি জানিয়েছেন ‘ফরহান অ্যামেজিং‚ জাস্ট ইনক্রেডিবেল। আমি ওঁকে ছাড়া আর কিছুই ভাবতে পারছি না। ওঁর প্রতি আমার বিগেস্ট ক্রাশ আছে। ‘ সাধে কি ফারহান আর অধুনার বিয়ে ভাঙার পিছনে অদিতিকে দায়ী করা হচ্ছে!

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে