আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬ ২১:১০

সানিকে একহাত নিলেন রাখী!

বিনোদন ডেস্ক
সানিকে একহাত নিলেন রাখী!

বিতর্কের রাণী' খ্যাত বলিউডের মডেল অভিনেত্রী রাখী সাওয়ান্ত বরাবরই পর্ণো তারকা থেকে বলিউডের অভিনেত্রী বনে যাওয়া সানি লিওনের সমালোচনায় মুখর। সানিকে মৌখিকভাবে আক্রমণ করতে কোনো সুযোগ-ই তিনি হাতছাড়া করেন না।

পেশা, লুক, বলিউডে ক্যারিয়ারসহ নানা বিষয় নিয়ে নিয়মিতই 'মাস্তিজাদে' তারকার তীব্র সমালোচনা করে যাচ্ছেন তিনি। বলিউডে সানির উত্থানে নিজের জায়গা খোয়ানোতেই রাখী এমনটি করছেন বলে সংশ্লিষ্টদের অভিমত।

এরই ধারবাহিকতায় ফের সানিকে আক্রমণ করেছেন। সানি ভারতীয় যুব সমাজকে নষ্ট করছে বলে এবার অভিযোগ করলেন এই মডেল কাম স্বদেশি অভিনেত্রী। বলিউডলাইফডটকম তাদের এক প্রতিবেদনে একথা জানায়।

সানির সমালোচনায় শুধু ওখানেই থেমে থাকেননি রাখী। কম পোশাক বা নগ্ন শরীরে পর্দায় অন্যান্য অভিনেত্রীরা নিজেদের উপস্থাপন করলে সমালোচনার মুখোমুখি হলেও সানির ক্ষেত্রে ব্যাপারটি অন্যভাবে দেখা হয় বলে অভিযোগ তার। পর্দায় কম পোশাক বা নগ্ন সানিকে দেবীর মতো বিবেচনা করা হয় বলে রাখীর মত।

সানিকে ভালো হওয়ার উপদেশও দিয়েছেন রাখী সাওয়ান্ত। নিজের ভাবমূর্তি পুনরুদ্ধারে ভালো চরিত্রে অভিনয়ের জন্য সানিকে পরামর্শ দেন তিনি। সানির স্বামীরও সমালোচনা করেছেন আইটেম গার্ল রাখী।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে