আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:৪৭

ঘনিষ্ঠ দৃশ্যে আলিয়া-সিদ্ধার্থ (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক
ঘনিষ্ঠ দৃশ্যে আলিয়া-সিদ্ধার্থ (ভিডিওসহ)

বলিউডের কোনো ম্যাগাজিনে একসঙ্গে নায়ক-নায়িকাকে কতোটা অন্তরঙ্গভাবে দেখা গেছে? স্মৃতি হাতড়াচ্ছেন? তার বোধয় আর প্রয়োজন নেই! দেখে নিন চলতি ‘ভোগ’-এর সংখ্যাটি। হ্যাঁ, এখানেই চোখ ভরকে যেতে পারে যে কারো! সিদ্ধার্থ মালহোত্রা এবং আলিয়া ভাটের দুর্দান্ত সাহসী ফটোশুটে সাজানো হয়েছে প্রভাবশালী ম্যাগাজিন ‘ভোগ’-এর কারেন্ট সংখ্যাটি!

আসছে মার্চের ১৮ তারিখে মুক্তি পেতে চলেছে বছরের আলোচিত ছবি ‘কাপুর এন্ড সন্স’। ছবির প্রচার প্রচারণা নিয়ে এই সময়ে দারুণ ব্যস্ততার মধ্যে আছেন ছবির নির্মাতা থেকে অভিনয় কলাকূশলীরা। এরই ধারবাহিকতায় সম্প্রতি ম্যাগাজিন ভোগের জন্য ‘হট’ ফটোশ্যুট করেছিলেন সিদ্ধার্থ-আলিয়া!

একসঙ্গে বলিউডে পা রেখেছিলেন সিদ্ধার্থ ও আলিয়া। করন যোহরের সেই জনপ্রিয় ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর মাধ্যমে। এরপর আর একসঙ্গে কাজ করা হয়ে উঠেনি তাদের। তবে জুটিবদ্ধ হয়ে দ্বিতীয় ছবি ‘কাপুর এন্ড সন্স’-এ অভিনয় করছেন এই জুটি।

প্রথম ছবিতে বিকিনি পরে আলিয়া ভাট ব্যাপক সমালোচিত হয়েছিলেন, এরপর আর কোনো ছবিতে তাকে বিকিনিতে দেখা মেলেনি। তবে ‘কাপুর এন্ড সন্স’ মুক্তি আগেই আলিয়া ফের আলোচনায়। এবারও তার সঙ্গী সিদ্ধার্থ। না, ছবিতে বিকিনি পরে নয় বরং ছবির প্রচারের জন্য ভোগ ইন্ডিয়া’র প্রচ্ছদ হতেই বিকিনি পরেছেন আলিয়া। তারসঙ্গে সুপার হট পোজে প্রচ্ছদে আছেন সিদ্ধার্থ!

আলিয়ার বিকিনি দেহ আর সিদ্ধার্থ মালহোত্রার সিক্স প্যাক এই দুয়ে মিলে ‘ভোগ ইন্ডিয়া’র কারেন্ট সংখ্যা সুপার সুপার হট!

এমনিতেই বাজারে গুঞ্জন আছে, চুটিয়ে নাকি প্রেম করছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত দুই তারকা আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রা। আর এরমধ্যে এমন অন্তরঙ্গভাবে ফটোশুটে অংশ নেয়ায় সেই গুঞ্জনে কি আরো ঘি ঢেলে দিলেন তারা! নাকি এটাও প্রচারণার ভিন্ন কৌশল!

ভিডিওতে দেখুন সুপার হট আলিয়া-সিদ্ধার্থকে

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে