আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:০৬

মাঝরাতে কারিনাকে অর্জুনের ফোন, ক্ষুব্ধ সাইফ!

বিনোদন ডেস্ক
মাঝরাতে কারিনাকে অর্জুনের ফোন, ক্ষুব্ধ সাইফ!

কারিনা-অর্জুন অভিনীত ‘কি অ্যান্ড কা’ ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে কিছু দিন হল। এরইমধ্যে অসম বয়সী অর্জুনের সঙ্গে কারিনার ঘনিষ্ট দৃশ্য নিয়ে বেশ সাড়া পড়েছে বলিউড পাড়ায়। তবে তাতেও যেন তেমন একটা গা করছিলেন না সাইফ ভক্তরা।

ছবিতে ‘ছোট নবাবের’ স্ত্রীর সঙ্গে অর্জুন কাপুরের রোমান্সকে তারা পেশাদারিত্বের অংশ হিসেবেই ধরে নিয়েছিলেন। কিন্তু এবার আর তেমনটি হবে বলে মনে হচ্ছে না। কারণ অর্জুনের রাত বিরাতে ফোনের জ্বালায় নিজেই ত্যক্ত-বিরক্ত হয়ে গেছেন সাইফ আলী খান। বলা বাহুল্য অর্জুন কিন্তু কারিনাকেই ফোনটা করছেন।

ছোটবেলার ড্রিমগার্ল কারিনা কাপুরের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন অর্জুন কাপুর। তাতে একটু বেশি আবেগি হওয়াটাই স্বাভাবিক। আর বালকি পরিচালিত ছবিতে অল্পবয়স্ক বিবাহিত দম্পতির চরিত্রে অভিনয় করছেন দুজনে। ছবির কাহিনী আর প্রথমবার কারিনার সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতার বিষয়টি মাথায় রেখে সাইফ তাই কারিনাকেও উৎসাহ দিয়ে যাচ্ছিলেন।

কিন্তু কিছুদিন ধরে অর্জুন মধ্যরাতে কারিনাকে ফোন করা শুরু করেছেন। বিনোদন বিষয়ক ভারতীয় ওয়েবসাইট স্পটবয়ডটকম জানিয়েছে, সম্প্রতি ‘কি অ্যান্ড কা’ ছবির একটি ফাইটিং সিকোয়েন্সের শ্যুটিং শেষে কারিনাকে ফোন করেন অর্জুন। মধ্যরাতে কারিনার ফোনের ডিসপ্লেতে অর্জুনের নাম দেখে ক্ষেপে যান সাইফ আলী খান।

অর্জুন ‘বেবো’কে এর আগেও মধ্যরাতে একাধিকবার ফোন করেছেন বলে গুজব রটেছে। ক্ষুব্ধ ‘ছোট নবাব’ নাকি অর্জুনকে বলেই দিয়েছেন, মধ্যরাতে কোনো বিবাহিত নারীকে ফোন করা শোভনীয় নয়। একইসঙ্গে সাইফ অর্জুনকে বলেছেন, আমি বুঝতে পারছি তোমার ফোনটি হয়তো কাজের জন্যই ছিল। কিন্তু তোমার তো অন্তত সকাল পর্যন্ত অপেক্ষা করা উচিত।

সাইফের মতে, বয়সের পার্থক্যের কারণেই কারিনাকে সম্মান করা উচিত অর্জুনের। কমেডি ও রোমান্সধর্মী ‘কি এন্ড কা’ মুক্তি পাচ্ছে ১ এপ্রিল। অর্জুন- কারিনা ছাড়াও অমিতাভ বচ্চন, জয়া বচ্চন এবং রজত কাপুরের মত তারকারা ছবিটিতে অভিনয় করেছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে