আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:২৭

অমিতাভের প্রেমে বিদ্যা!

বিনোদন ডেস্ক
অমিতাভের প্রেমে বিদ্যা!

পা’ ছবিতে বিগ বি অমিতাভ বচ্চনের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা বালান। চরিত্রটি করে ব্যাপক আলোচনায় চলে এসেছিলেন এ অভিনেত্রী। এমনকি অমিতাভও তার অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছিলেন। এদিকে এ ছবির পর আবারও একটি ছবিতে একসঙ্গে দেখা যাবে অমিতাভ ও বিদ্যাকে।

সুজয় ঘোষ পরিচালিত ‘টিই৩এন’ ছবিতে একসঙ্গে কাজ করছেন এ দুই তারকা। এ ছবির বেশির ভাগ দৃশ্যের শুটিং হয়েছে কলকাতায়। তবে এ ছবিটি করতে গিয়ে বিগ বি’র প্রেমেই পড়ে গেছেন বিদ্যা। সব সময়ই এ অভিনেতার বড় ভক্ত ছিলেন তিনি। এ ছবিতে অমিতাভের অভিনয় খুব কাছ থেকে দেখেই অভিভূত বিদ্যা।

এখানেই শেষ নয়, সমপ্রতি এ ছবি নিয়ে একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে অমিতাভের সঙ্গে রোমান্স করার বাসনার কথা জানিয়েছেন বিদ্যা। আর এ বক্তব্যের মাধ্যমে নতুন করে আলোচনায় চলে এসেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ গুণী অভিনেত্রী। এ সাক্ষাৎকারে বিদ্যা বালান বলেন, আগে থেকেই আমি বিগ বির ভক্ত। তার আরও ভক্ত বনে যাই ‘পা’ ছবিতে একসঙ্গে কাজ করে।

এমনকি ছবির সময় তার অভিনয় দেখে নিজের চোখের পানিও চলে এসেছিল অজান্তেই। কিভাবে এত ভালো অভিনয় করা সম্ভব! এবার ‘টিই৩এন’ ছবিতে কাজ করছি তার সঙ্গে। এখানে অমিতাভ জি’র ব্যক্তিত্ব খুব কাছ থেকে দেখে আমি শিহরিত। বলতে পারেন আমি তার প্রেমেই পড়ে গেছি। এখন একটাই সাধ। তার সঙ্গে রোমান্সের। বাস্তব জীবনে তো সেটা সম্ভব না। তাই আশা করবো সামনে পর্দায় অন্তত যেন তার সঙ্গে রোমান্স করতে পারি। এটা আমার স্বপ্ন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে