আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:১৪

বাবার পরকীয়া নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক
বাবার পরকীয়া নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

বছর চল্লিশ আগের ঘটনা। সেই সময় বলিউডের অন্যতম আকর্ষণ রিনা রয়। ঠিক সেই সময়ই শত্রুঘ্ন সিনহার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে একটা গুঞ্জন ওঠে।
তারপরে সেই সম্পর্ক শেষ হয়ে যায়। রিনা বিয়ে করেন মহসিন খানকে। শত্রুঘ্নও তাঁর কেরিয়ারকে নিয়ে যান অন্য ময়দানে। সেই রিনা রয়ের সঙ্গে মুখাবয়বের সাদৃশ্য পাওয়া যায় তাঁরই মেয়ে সোনাক্ষীর এই অসম্ভব মিলের কারণ কোনোদিনই মাথায় ঢোকেনি প্রশ্ন কর্তাদের।
সেই রিনা রায়ের প্রসঙ্গ উঠতেই এতদিন কিছুটা নিষ্প্রভ হয়ে যেতেন সোনাক্ষী। এমনকি তাঁর সঙ্গে মুখের মিলটাও কোনোদিন স্বীকার করেননি। অবশেষে তিনি মুখ খুললেন। তাঁর বাবা এবং রিনা রয়ের সম্পর্ক নিয়ে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার বাবা আর রিনা রয়ের রোম্যান্স যখন ঘটেছিল সেই সময় আমার জন্মও হয়নি। বড় হয়ে বুঝতে শিখলাম ব্যপারটা। কিন্তু অতীতে কি ঘটেছে সে ব্যপারে বাবাকে কখনোই কাঠগড়ায় দাঁড় করানো যায় না। প্রত্যেকেরই একটা অতীত থাকে। কেউই সেই অতীত আঁকড়ে ধরে কেউই বাঁচতে চান না। এসব রসাল গসিপের উপাদান।’
আর রিনা রয়ের সঙ্গে তার মিল সম্পর্কে এখন জানতে চাওয়া হলে প্রায় তেলে বেগুনে জ্বলে ওঠার মতোই জ্বলে ওঠেন। এবং জানান, তাঁর সঙ্গে তাঁর মায়েরই মিল আছে।

উপরে