আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:২৫

৪৫০ টাকা নিয়ে জেল ছাড়ছেন 'মুন্না ভাই'!

বিনোদন ডেস্ক
৪৫০ টাকা নিয়ে জেল ছাড়ছেন 'মুন্না ভাই'!

তিনি বলিউড স্টার।এমনটাই জানে গোটা বিশ্ব। সিনেপ্রেমীদের কাছে তাঁর পরিচিতি, তিনি মুন্না ভাই MBBS। কিন্তু জেলে তাঁর পরিচয় কী? গারদে সঞ্জয় দত্ত ছিলেন একজন পেশাদার শ্রমিক, যার প্রতিনিয়ত রোজগার ছিল ৫০ টাকা। পুনের সেন্ট্রাল জেলে কাগজের ঠোঙা বানাতেন সঞ্জয় দত্ত। জেলে ঠোঙা বানিয়ে সঞ্জয় দত্তের মোট সঞ্চয় ৩৮ হাজার টাকা। কিন্তু দৈনন্দিন কাজে প্রায় গোটা সঞ্চয়ই ব্যয় করে ফেলেছেন সঞ্জয়। তাই জেল থেকে বেরোনোর সময় তিনি নাকি মাত্র ৪৫০ টাকা নিয়ে ঘরে ফিরবেন।

সাজার মেয়াদ কাটিয়ে ২৫ ফেব্রুয়ারি জেল থেকে ছাড়া পাচ্ছেন সঞ্জয় দত্ত। ১৯৯৩ সালের মুম্বই হামলার সময় বাড়িতে AK-47 রাখার কারণে সাজা হয় অভিনেতা সঞ্জয় দত্তের। এতদিন পুনের ইয়েরওয়াড়া জেলে ছিলেন তিনি। আগামীকাল তিনি সেখান থেকে মুক্তি পাবেন। জেলে থাকাকালীন একাধিক কাজ তাঁকে করতে হয়েছিল। সেই বাবদ মোট ৪৫০ টাকা পাচ্ছেন সঞ্জয় দত্ত। 

সংবাদমাধ্যমে প্রকাশ, জেল থেকে বেরোনোর সময় ৩৮ হাজার টাকা পাওয়ার কথা ছিল সঞ্জয় দত্তের। কিন্তু জেল ক্যানটিনে তিনি এত খরচ করেছেন, যে তাঁর সঞ্চয় হয়েছে মাত্র ৪৫০ টাকা। প্রথম দিকে ৩৫ টাকা করে দৈনিক বেতন পেতেন সঞ্জয়। গত বছর সেপ্টেম্বরে তা বেড়ে দাঁড়ায় ৫০ টাকা, প্রতিদিন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে