আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:৫৪

‘রণবীরের’ বিয়ের ছাড়পত্র দিয়ে দিলেন বাবা ‘ঋষি কাপুর’

বিনোদন ডেস্ক
‘রণবীরের’ বিয়ের ছাড়পত্র দিয়ে দিলেন বাবা ‘ঋষি কাপুর’

রণবীরের বিয়ের ব্যাপারে ছাড়পত্র দিয়ে দিলেন তাঁর বাবা ঋষি কাপুর। তিনি বলেন, রণবীর কাকে বিয়ে করবেন সে ব্যাপারে রণবীর যেটা ভালো বুঝবে সেটাই করবে।

সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ঋষি কাপুর জানান, ‘রণবীর এখন মোটেই ছোট নেই। তার বয়েস ৩৩ বছর হয়ে গিয়েছে। তাই এখন তার বিয়ে করে নেওয়া উচিত।’ তবে রণবীর কাকে বিয়ে করবেন সে ব্যাপারে মোটেই মাথা ঘামাতে চান না তার বাবা ঋষি কাপুর। জানিয়ে দিলেন, ‘রণবীর কাকে বিয়ে করবে, কার সঙ্গে সংসার করবে সেটা পুরোটাই ওর উপর নির্ভর করছে।’

এদিকে, রণবীর-ক্যাটরিনা সম্পর্ক নিয়ে নানা কানাঘুষা চলছে। শোনা যাচ্ছে, যে ফ্ল্যাটে রণবীর-ক্যাটরিনা থাকতেন সেই ফ্ল্যাটটি নাকি ছেড়ে চলে এসেছেন রণবীর। যদিও এই বিষয়ে রনবীর কিংবা ক্যাটরিনা কেউই কোনওরকম মুখ খোলেননি। অবশ্য ছেলে রণবীরে সঙ্গে ক্যাটরিনার প্রেম-ভালোবাসার সম্পর্ক নিয়ে একদমই মাথা গলাতে চান না বাবা ঋষি কাপুর।

বরং ছেলে রণবীরের প্রেম-বিয়ে প্রসঙ্গ উঠতেই কথায় কথায় নিজের জীবনের কথাও জানাতে ভুললেন না ঋষি কাপুর। বললেন, ‘আমি নিজে যখন বিয়ে করেছিলাম তখন বিয়ের ব্যাপারে বাবাকে কিছুই জানাইনি। বিয়ের পর শুধু বাবা-মায়ের আর্শিবাদ নিতে গিয়েছিলাম।’ একইরকমভাবে রণবীরের ক্ষেত্রেও তাঁর বাবা-মায়ের সম্মতির প্রয়োজন নেই বলেই মনে করেন ঋষি কাপুর। তবে বিয়ের ব্যাপারে রণবীরের বাবা-মায়ের সম্মতির প্রয়োজন না হলেও বিয়ের পর বাবা-মায়ের আশীর্বাদ নেওয়ার কিন্ত প্রয়োজন আছে বলেও মনে করেন ঋষি কাপুর।

উপরে