আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:৫৬

শিরোনামে শুধু শাহরুখের নাম এলে কষ্ট পান গৌরী !

বিনোদন ডেস্ক
শিরোনামে শুধু শাহরুখের নাম এলে কষ্ট পান গৌরী !

বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে বারবার সংবাদ হলে মনে নাকি কষ্ট পান গৌরী খান! সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই ইঙ্গিত দিয়েছেন শাহরুখ ঘরণী গৌরী। সংবাদ সূত্রে জানা যায়, গৌরী ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘যখন শাহরুখকে নিয়ে হেডলাইন হয়, তখন তাঁর কিছুটা হলেও খারাপ লাগে।’ গৌরী প্রশ্ন তোলেন, ‘এর মানে কি শাহরুখের জীবনে আমার কোনো ভূমিকা নেই?’ গৌরী আসলে বোঝাতে চেয়েছেন পত্রিকায় শুধু সফল শাহরুখকেই তুলে ধরা হয়, কিন্তু পেছনে যে তারও অবদান রয়েছে সেটা তেমন কেউ প্রকাশ করে না।

তবে এই সামান্য মন খারাপের কারণে তাঁদের দাম্পত্য জীবনে যে কোনো রকম সমস্যা সৃষ্টি হয় না এ কথাও ঠিক। বলিউডে যখন একের পর এক সম্পর্ক ভাঙছে, সেই সময়েও শাহরুখ-গৌরীর সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলার সাহস পাননি কেউই। শাহরুখের এই তুমুল জনপ্রিয়তা এত দিন ধরে তাঁদের সম্পর্কে কোনো ফাটল ধরাতে পারেনি।

শাহরুখ যেমন তাঁর অভিনয় জগতে সফল, তেমনি গৌরীও তাঁর কর্মক্ষেত্রে যথেষ্ট সফল। এখনো অবশ্য শাহরুখের জনপ্রিয়তা নিয়ে এই জুটির মধ্যে কোনো রকম মারাত্মক টানাপড়েনের জায়গাও নেই। তবে ক্ষোভ কিংবা অভিমান থাকাটা তো আর দোষের নয়। তাই হয়তো নিজের অভিমানকেই ক্ষোভের আকারে প্রকাশ করেছেন গৌরী।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেল, শাহরুখকে নিয়ে সংবাদমাধ্যমের এত হৈচৈ খুব একটা পছন্দ করেন না গৌরী। শাহরুখের জীবনে যে তাঁর বিশেষ অবদান রয়েছে সে কথাও তিনি স্মরণ করিয়ে দিতে চান সবাইকে। অবশ্য এর বেশি কিছু আর বলেননি তিনি।  

বলিউডের এই জুটিকে নিয়ে যাই রটুক না কেন, আদপে কিন্তু ভীষণ রোম্যান্টিক এই জুটি। একটানা ছয় বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ে করেন শাহরুখ ও গৌরী। বলিউডে অন্য জুটি যখন তাদের প্রেম টেকাতে হিমশিম খাচ্ছে, সেই সময় দিব্যি হেসেখেলে দাম্পত্যের ২৪টি বছর পার করে দিয়েছেন এই জুটি। বিয়ের আগেও শাহরুখ যেমন গৌরীর জন্য পাগল ছিলেন, এখনো নাকি তেমনটাই পাগল তিনি। অন্তত এমনটাই জানে বলিপাড়া।

বলিউডের অন্যতম কোরিওগ্রাফার শামক দাভার জানিয়েছেন, ‘একটা সময় গৌরী তাঁর ছাত্রী ছিলেন। সেই সময় রোজ নিয়ম করে গৌরী যখন ক্লাসে আসতেন সেই সময় ক্লাসের বাইরে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতেন শাহরুখ।’ শামক জানান, আজ এত বছর পরও সেই একই রকম রয়ে গেছেন শাহরুখ।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে