আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:৪৪

প্রাক্তন প্রেমিক যুবরাজের সঙ্গে সময় কাটাতে রয়ে গেলেন জ্যাকুলিন!

বিনোদন ডেস্ক
প্রাক্তন প্রেমিক যুবরাজের সঙ্গে সময় কাটাতে রয়ে গেলেন জ্যাকুলিন!

প্রাক্তন প্রেমিক বাহরাইনের রাজকুমারের সঙ্গে ফের ঘনিষ্ঠতা বেড়েছে সিংহল সুন্দরী জ্যাকুলিন ফার্নান্ডেজের। বলিপাড়ায় গুঞ্জন উঠেছে, আবু ধাবিতে নতুন ছবির সুটিং পর্ব মিটে গেলেও প্রেমিকের টানে দেশে ফেরার নামগন্ধ করছেন না এই সুন্দরী।

বলিউড চত্বর থেকে বেশ কিছু দিন হল বেপাত্তা জ্যাকুলিন। এর প্রথম কারণ হল, জন আ্যাব্রাহাম ও বরুণ ধাওয়ানের সঙ্গে আবু ধাবিতে নতুন সিনেমার আউটডোর সুটিং। কিন্তু সুটিং শেষে দুই নায়ক দেশে ফিরে এলেও খোঁজ নেই জ্যাকুলিনের।

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, বাহরাইনে বাবা-মায়ের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত তিনি।

কিন্তু তা মানতে নারাজ বলিউডের ছিদ্রাণ্বেষীরা। তাঁদের মতে, প্রাক্তন প্রেমিকের সঙ্গে পুরনো প্রেম ঝালিয়ে নিতেই প্রবাসে ঘাঁটি গেড়েছেন বলিউডের নায়িকা।

ঘটনা হল, বাহরাইনের রাজকুমার শেখ হাসান বিন রশিদ আল খলিফার সঙ্গে এক সময় জ্যাকুলিনের উষ্ণতা নিয়ে সরব হয়েছিল মিডিয়া। এক ওয়েবসাইটে সি-বিচে দুজনের গভীর চুমু খাওয়ার ছবি প্রকাশিত হয়। তবে সেই প্রেম বেশি দিন টেকেনি। এরপর জ্যাকুলিনের জীবনে এসেছে অন্য পুরুষ। সাজিদ খানের সঙ্গে তাঁর রোম্যান্স নিয়ে বলিউডি কিস্সার কথা অনেকেই জানেন।

প্রায় দুবছর চুটিয়ে প্রেম করে ২০১১ সালে যুবরাজের সঙ্গে প্রেম ভাঙে জ্যাকুলিনের। এরপরেও মাঝে-মধ্যেই বাহরাইনে প্রেমিকের প্রাসাদে ছুটি কাটিয়ে আসেন জ্যাকুলিন। রাজকীয় রোলস রয়েস ও বিমার হাঁকিয়ে প্রায়ই সে দেশের রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যায় বলিউড রূপসীকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে